13.7 C
New York
মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১

মদনে মাথা গোঁজার ঠাঁই পেল ৬০ পরিবার

মদন(নেত্রকোনা)প্রতিনিধিঃ

বিজ্ঞাপন

নেত্রকোনার মদনে মাথা গোঁজার ঠাঁই পেয়েছে ভূমিহীন ও গৃহহীন ৬০ পরিবার। মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে প্রত্যেক পরিবার পেয়েছেন একটি ঘর ও ৩ শতক জমি। ভূমিহীন ও গৃহহীন ওই ৬০ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে রবিবার (১৮ জুলাই) উপজেলার মাঘান ইউনিয়নের ঘাটুয়া গুচ্ছগ্রামে উপকারভোগীদের মাঝে ঘর ও জমি হস্তান্তর করেন নেত্রকোনা জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান। এর সাথে প্রত্যেক পরিবারকে ঈদ সামগ্রী চাল, চিনি, সেমাই, তেল, নুডুস ও নগদ ১ হাজার করে টাকা করে দেওয়া হয়।

বিজ্ঞাপন

খাস জমি ও গৃহ হস্তান্তর অনুষ্টানে মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ এর সঞ্চালনায় জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমানের সভাপতিত্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মদন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মাস্টার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উম্নে সালমা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শওকত জামিল, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলম, মদন পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম মোঃ ফিরোজ, সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান জি এম শামছুল আলম চৌধুরী প্রমূখ।

এ সময় জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গিকার, মুজিববর্ষে বাংলাদেশের একটি মানুষও ভূমিহীন ও গৃহহীন থাকবে না। সেই ধারাবাহিকতায় মদন উপজেলায় ভূমিহীন ও গৃহহীন ৬০ পরিবারকে ঘর ও ৩ শতক ভূমি দেওয়া হয়েছে। তাদেরকে সব ধরণের সুবিধা দিবেন সরকার।

বিজ্ঞাপন

ভূমি মন্ত্রনালয়ের অর্থায়ানে খাস জমিতে ১ কোটি ৮৪ হাজার টাকা ব্যয়ে গৃহহীন ও ভূমিহীন ৬০ টি পরিবাররে জন্য উপজেলা মাঘান ইউনিয়নে ঘাটুয়া গুচ্ছ গ্রাম প্রকল্প বাস্তবায়ন করা হয়।

ছবি সংযুক্তঃ উপকারভোগীদের হাতে ঘর ও জমি হস্তান্তর করছেন জেলা পশাসক কাজি মোঃ আবদুর রহমান।

বিজ্ঞাপন

আরও পড়ুন: আটপাড়া উপজেলা প্রেসক্লাবে সাধারণ সম্পাদকের বাসায় লকডাউন

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x