ময়মনসিংহে চারজন বরেণ্য ব্যাক্তির স্মরণে জেলা আওয়ামী লীগের শোক সভা ও দোয়া অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি:

ময়মনসিংহে সাম্প্রতিক কালের প্রয়াত চার বিশিষ্ট জনের স্বরণে জেলা আওয়ামী লীগের উদ্যোগে ২৫ অক্টোবর রবিবার বিকেলে এ্যাড,তারেক স্মৃতি অডিটোরিয়ামে আয়োজিত স্বরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

প্রয়াত চারজন বরেণ্য ব্যাক্তিগন এড. আনিসুর রহমান, এড. ওয়াজেদুল ইসলাম, অধ্যক্ষ মুহাম্মদ রিয়াজুল ইসলাম ও অধ্যক্ষ আমির আহম্মদ চৌধুরী রতন ।

জেলা আওয়ামী লীগের সহসভাপতি নবনিযুক্ত পিপি এ্যাড, করীর উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে স্মরণ সভায় উপস্হিত ছিলেন জননেতা জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহ্তেশামুল আলম মহিলা শ্রমিক লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দা রোকেয়া আফছারী শিখা, সহ বিভিন্ন পর্যায়ের জেলা ও মহানগর আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, কর্মীবৃন্দ।



ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক এড,মোয়াজ্জেম হোসেন বাবুলের পনিচালনায় শোক সভায় বক্তব্য রাখেন
চারজন বরেণ্য ব্যাক্তির পরিবারের পক্ষ থেকে এডভোকেট আনিসুর রহমানের পক্ষে তার ছেলে খান সাদী হাসান, অধ্যক্ষ রিয়াজুল ইসলামের ছেলে যুবলীগ নেতা তানভীর আহমেদ সিদ্দিকী, এডভোকেট ওয়াজেদুল ইসলামের জামাতা মামুন ও সদ্য প্রয়াত অধ্যক্ষ আমির আহমেদ চৌধুরীর ছেলে তানজিব আমির অনুপ বক্তব্য রাখেন ।

পরে প্রয়াতদের স্বরণে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন: গজারিয়ায় ইউপি সদস্যদের বিরুদ্ধে দশম শ্রেণীর শিক্ষার্থীকে নির্যাতনের অভিযোগ

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here