13.7 C
New York
মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১

ময়মনসিংহে সিএসডির নবনির্মিত অফিস ভবন উদ্বোধন করেন খাদ্য মন্ত্রী।

স্টাফ রিপোর্টার:

বিজ্ঞাপন

শুক্রবার ৪ জুন ২০২১ খ্রিঃ শুক্রবার বেলা ১২ টায় ময়মনসিংহ খাদ্য অধিদপ্তর ময়মনসিংহ জেলা খাদ্য অফিস কর্তৃক আয়োজিত সিএসডির নবনির্মিত অফিস ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।

বিজ্ঞাপন

“সারাদেশে পুরাতন খাদ্যগুদাম ও আনুষঙ্গিক সুবিধাদির মেরামত এবং নতুন অবকাঠামো নির্মাণ শীর্ষক” প্রকল্পের আওতায় ময়মনসিংহ সিএসডিতে নবনির্মিত অফিস ভবন এর উদ্বোধন করা হয় খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক শেখ মুজিবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন খাদ্য সচিব নাজমুন আরা খানম।

খাদ্য অধিদপ্তরের ডিজি মুজিবুর রহমান, ময়মনসিংহ জেলা প্রশাসক মোঃএনামুল হক, পুলিশ সুপার মোঃ আহমার উজ্জামান, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাহাঙ্গীর আলম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান -১ মনতাজ উদ্দিন মন্তা, ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহি অফিসার সাইফুল ইসলাম, সদর উপজেলা কৃষক লীগ এর সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ ইউনুস আলী,মহানগর কৃষক লীগের সভাপতি এবি ছিদ্দিক ও সাধারণ সম্পাদক মোঃ আবুল হাসেম রায়হান প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

উল্লেখ্য নতুন অবকাঠামো নির্মাণ শীর্ষক” প্রকল্পের আওতায় ময়মনসিংহ সিএসডিতে নবনির্মিত অফিস ভবন এর উদ্বোধন পূর্বে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি, খাদ্য সচিবসহ অতিথিবৃন্দ নতুন ভবন ও নির্মিতব্য সাইলোর কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

খাদ্য মন্ত্রীর আগমনে সিএসডিতে আনন্দ মুখর পরিবেশ তৈরি হয় এবং বিভিন্ন সংগঠন ও খাদ্য বিভাগের পক্ষ থেকে খাদ্যমন্ত্রীকে ফুলেল শুভেচছা জাননো হয়।

বিজ্ঞাপন

আরও পড়ুনঃ শেরপুরে বিএমএসএফের আহবায়ক কমিটি গঠন

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x