13.7 C
New York
বুধবার, অক্টোবর ২৭, ২০২১

মহান বিজয় দিবস উপলক্ষে ‘স্বসাপ’ এর সাহিত্য সভা

দুর্জয় বাংলা ডেস্কঃ

বিজ্ঞাপন

মহান বিজয় দিবস উপলক্ষে স্বপ্নকথা সাহিত্য পরিষদ (স্বসাপ) এর বিশেষ সাহিত্য সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর বিজয় সরণী টাওয়ারে স্বপ্নকথা সাহিত্য পরিষদের প্রতিষ্ঠাতা সভপতি কবি রোকসানা সুখীর জন্মোৎসব উদযাপন করা হয়।

বিজ্ঞাপন

কবি রোকসানা সুখীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিজয় দিবস উপলক্ষে বিশেষ জ্ঞান অন্বেষণ প্রতিযোগিতার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি  ছিলেন ডিএমপির উপ-পুলিশ কমিশনার মোঃ জাফর হোসেন। প্রধান আলোচক ছিলেন কবি ও গবেষক মাহমুদুল হাসান নিজামী, বিশেষ আলোচক ছিলেন কবি ও সাংবাদিক আতিক হেলাল। অনুষ্ঠান উদ্বোধন করেন বিশিষ্ট আইনজীবী ডঃ শরীফ সাকী।



বিজ্ঞাপন

সংগঠনের সাধারণ সম্পাদক জাকিয়া রুমা ও ফেরদৌস আক্তার নদীর সঞ্চালনায় অতিথি হিসেবে আলোচনা ও স্বরচিত লেখা পাঠে আরো অংশ নেন কবি আলমগীর জুয়েল, শাহরিয়ার কামাল, এ কে আজাদ, মো: সোহাগ, ইমলি কিবরিয়া,  জিয়াউর রহমান, এনামুক হক এনাম, আবু হানিফ, তরিকুল ইসলাম তুহিন, জীবন চক্রবর্তী, মিলন আহমেদ প্রমুখ। 



বিজ্ঞাপন

আবৃত্তি, গান ও বিজয় দিবসের ওপর উপস্থিত বক্তব্যে প্রতিযোগিতায় পুরস্কার পেয়েছেন এম আর পাটওয়ারী, রূপকথা, তরিকুল ইসলাম তুহিন, সুমাইয়া ইসলাম প্রিয়ন্তী, খোকন মিয়া বিপ্লব। বিচারক প্যানেলের প্রধান ছিলেন কবি আতিক হেলাল।

আরো পড়ুন: ময়মনসিংহ ডিবি’র অভিযানে ২০০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x