মাদকের বিরুদ্ধে প্রয়োজনে লাঠি নিয়ে রাস্তায় নামবো -এমপি অসীম কুমার উকিল

রাখাল বিশ্বাস, কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি:

মাদকের বিরুদ্ধে প্রয়োজনে লাঠি নিয়ে রাস্তায় নামবো -এমপি অসীম কুমার উকিল

মাদক জুয়া বন্ধ করতে প্রশাসনকে যেমন কঠোর হতে হবে তেমনি সচেতন সকলকে এর বিরুদ্ধে এগিয়ে আসতে হবে। মাদক-জুয়া বন্ধে প্রয়োজনে লাঠি নিয়ে রাস্তায় নামব। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যেমন নিরলষ ভাবে কাজ করে যাচ্ছেন তেমনি আমরাও সে লক্ষ্যে কাজ করে যাচ্ছি। মাদক-জুয়ার বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। মাদকের কারণে অনেক পরিবার ধ্বংস হয়ে যাচ্ছে। এ থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে।

উপরোক্ত কথাগুলো বলেছেন নেত্রকোণা-৩ কেন্দুয়া-আটপাড়া আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল এমপি। মঙ্গলবার (২৭ অক্টোবর) সন্ধ্যার পর নেত্রকোণার ঐতিহ্যবাহী কেন্দুয়া প্রেসক্লাব ভবনে দূর্গাপূজা পরবর্তী বিজয়ার শুভেচ্ছা জানাতে সাংবাদিকদের সাথে খোলা মেলা আলোচনায় অংশ নিয়ে এ সমস্ত কথাগুলো তিনি বলেন। সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়ে তিনি সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিকসহ বিভিন্ন বিষয়ে আলোকপাত করেন। এ সময় আরো বলেন, অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি শিক্ষা এবং স্বাস্থ্যকে বেশি প্রধান্য দিয়ে কেন্দুয়া-আটপাড়ায় কাজ করে যাচ্ছি। এ কাজ অব্যহত থাকবে। এ সময় দলীয় নেতা কর্মিরা সঙ্গে ছিলেন।



কেন্দুয়া প্রেসক্লাবের পক্ষ থেকে এমপি অসীম কুমার উকিলকে অভিনন্দন জানিয়ে কথা বলেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক লিয়াকত আলী চৌধুরী কাজল, সাবেক সাধারণ সম্পাদক এম আব্দুল ওয়াদুদ ভূঞা, সাংবাদিক ও লেখক রাখাল বিশ্বাস, মজিবুর রহমান, কিশোর কুমার শর্মা, টিভিশিল্পী ও প্রেসক্লাব মেম্বার দিলবাহার খান, সুনীল পোদ্দার, গন্ডা কলেজের অধ্যক্ষ বাবুল আহম্মেদ প্রমূখ।
তিনি সাংবাদিকদের প্রশংসা করে বলেন, জাতীয় পত্রিকায় সাংবাদিকতা আরো বৃদ্ধি করতে হবে এবং সুষ্ঠু বস্তুনিষ্ঠ সাংবাদিকতা করে দেশ ও জাতীর কল্যাণ বয়ে আনতে পারবেন।

আরো পড়ুন: সাভারের চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here