13.7 C
New York
বৃহস্পতিবার, জুন ১৭, ২০২১

মানুষের স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে কঠোর অবস্থানে লোহাগাড়া উপজেলা প্রশাসন

বিজ্ঞাপন

লোহাগাড়া প্রতিনিধি; করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ নিয়ন্ত্রণে আনতে এবং সাধারণ মানুষকে ঘরমুখী করে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে কঠোর অবস্থানে রয়েছে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা প্রশাসন ও থানা পুলিশ।

বিজ্ঞাপন

আগামমীকাল (৫ এপ্রিল) সোমবার থেকে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সারাদেশে এক সপ্তাহের জন্য শুরু হওয়া লকডাউন উপলক্ষ্যে মানুষকে ঘরমুখী করতে আজ রবিবার সকাল থেকে উপজেলার বিভিন্ন স্টেশনে এবং বিভিন্ন মার্কেট, কাঁচাবাজারে মানুষের স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জনসচেতনতামু্লক মাইকিং ও ৫ হাজার পিস মাস্ক বিতরণ করা হয়েছে।

এসময় মাইকিং করে রাস্তায় বিনা কারনে ঘোরাঘুরি না করে বাড়ীতে অবস্থান নিতে
এবং সবসময় মুখে মাক্স পরিধান করারও পরামর্শ দেওয়া হয়।

বিজ্ঞাপন

ওই সময় বটতলী মোটর স্টেশনে ভোক্তা অধিকার আইন ২০০৯ ধারামতে হোসাইন মেডিকোতে মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রি করার দায়ে ১০হাজার টাকা এবং লাইসেন্সের মেয়াদ না থাকার কারণে দন্ডবিধি ২৬৯ ধারামতে পদুয়া ড্রাগ হাউসকে ১০হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

মাস্ক বিতরণ ও অভিযানে নেতৃত্বদেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আহসান হাবীব জিতু এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ খোরশেদ আলম চৌধুরী।

বিজ্ঞাপন

ওই সময় উপস্থিত ছিলেন, লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ, উপজেলা স্বাস্থ্যকর প.প. কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হানিফ, লোহাগাড়া ট্রাফিক বিভাগের ইনচার্জ (ইন্সপেক্টর) স্নেহহাংশু বিকাশ সরকার, লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুুহাম্মদ রাশেদুল ইসলাম, উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক মুুহাম্মদ শের আলী, উপজেলা ভূমি অফিসের নাজির সমির চৌধুরীসহ আরো অনেকেই।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x
error: Content is protected !!