13.7 C
New York
Saturday, July 31, 2021

মুন্সিগঞ্জে ৮ বছরের শিশু ধর্ষনের ঘটনায় যুবকের যাবজ্জীবন

মুন্সীগঞ্জ প্রতিনিধি

বিজ্ঞাপন

মুন্সিগঞ্জ প্রতিনিধি-মুন্সিগঞ্জে শিশু ধর্ষনের ঘটনায় আসামীকে যাবজ্জীবন কারাদন্ড এবং ৫০হাজার টাকা জড়িমানা করেছে আদালত। আজ বুধবার (২৭ জানুয়ারী) দুপুরে মুন্সিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক মো. জাকির হোসেন এ আদেশ দেন। আদেশ দানের সময় আসামী মহসিন (৩২) আদালতে হাজির ছিলো। তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেওয়া হয়েছে। সে সদর উপজেলার রঘুরামপুর গ্রামের মৃত আফতাব আলির ছেলে।

বিজ্ঞাপন

মামলার এজাহার সুত্রে জানাগেছে, ধর্ষিতা (৮) শিশুটির বাড়ি বরিশাল জেলার হিজলা উপজেলার জাইল্যা গ্রামে। সে তার পিতা মাতার সাথে মুন্সিগঞ্জ সদর উপজেলার দয়ালবাজার এলাকার মাইনউদ্দিনের বাসায় ভাড়া থাকতো। গত ২৯ নভেম্বর ২০১৭ ইং তারিখ সকাল ৬টার দিকে সে তার মায়ের কর্মস্থল ফিরঙ্গি বাজার হতে নিজ ভাড়া বাসায় ফিরছিলো। পথমধ্যে ফিরঙ্গি বাজার সামসু বেপারীর চায়ের দোকানের সামনে আসলে ধর্ষক মহসিন তাকে জোড় করে পাশের রহমতউল্লাহর পরত্যক্ত বিল্ডিংয়ের ভিতরে নিয়ে ধর্ষন করে ভয়ভীতি দেখিয়ে চলে যায়। পরে ধর্ষিতা রক্তাক্ত অবস্থায় বাড়ি ফিরে ধর্ষিতার পরিবারকে জানালে ধর্ষিতাকে গুরুতর অবস্থায় মুন্সিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ধর্ষিতার পিতা বাদী হয়ে গত ৩০ নভেম্বর ২০১৭ইং তারিখে মুন্সিগঞ্জ থানার মামলা নং ৫২(১১)১৭ দায়ের করে।

এ ব্যাপারে নারী ও শিশু আদালতের স্টেনো গ্রাফার মেহেদি হাসান জানান, বাদী, ভিকটিম,ডাক্তারসহ ৫ জনের স্বাক্ষী ভিত্তিতে আদালত আসামীকে যাবজ্জীবন কারাদন্ড ও ৫০ হাজার টাকা জড়িমানা করেছে।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x