13.7 C
New York
বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

মোহনগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা জেলা প্রতিনিধি:

বিজ্ঞাপন

বাংলাদেশ আওয়ামীলীগ ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, আওয়ামী লীগ একটি ঐতিহ্যবাহী সংগঠন। প্রতিটি আন্দোলন সংগ্রামে আওয়ামী লীগ গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে আসছে। স্বাধীনতা বিরোধী বিএনপি, জামাত ক্ষমতায় এসে আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুর আদর্শকে এ দেশ থেকে মুছে ফেলতে চেয়েছিল।

বিজ্ঞাপন

আওয়ামী লীগকে যতবার আঘাত করা হয়েছে, ততবারই আওয়ামী লীগ আরও বেশী সুসংগঠিত ও শক্তিশালী হয়েছে। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে বিএনপি, জামাত আর কোন দিন ক্ষমতায় আসতে পারবে না।

তিনি দলীয় নেতা কর্মীদের সকল প্রকার ভুল বুঝাবুঝি, দ্বিধা- দ্ব›দ্ব, মত বিরোধ ভুলে গিয়ে মোহনগঞ্জ পৌর নির্বাচনে শেখ হাসিনার মনোনীত আওয়ামী লীগের প্রার্থী এড্ভোকেট লতিফুর রহমান রতনকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহŸান জানান। তিনি রবিবার দুপুরে মোহনগঞ্জ অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির ভাষনে এসব কথা বলেন।

বিজ্ঞাপন

মোহনগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মেয়র প্রার্থী বর্তমান মেয়র লতিফুর রহমান রতনের সভাপতিত্বে বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান খান, সহ- সভাপতি হাবিবুর রহমান খান রতন, অধ্যক্ষ গোলাম রসুল, যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম খান, নুর খান মিঠু, জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ভজন সরকার, সামছুর রহমান ভিপি লিটন, মহিলা বিষয়ক সম্পাদিকা অর্পিতা খানম সুমি, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আতাউর রহমান মানিকসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরো পড়ুন: কেন্দুয়া পৌরসভা নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগের কর্মীসভা অনুষ্ঠিত

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x