1. durjoybangla24@gmail.com : durjoy bangla : durjoy bangla
  2. afzalhossain.bokshi13@gmail.com : Afjal Sharif : Afjal Sharif
  3. aponsordar122@gmail.com : Apon Sordar : Apon Sordar
  4. awal.thakurgaon2020@gmail.com : abdul awal : abdul awal
  5. sheblikhan56@gmail.com : Shebli Shadik Khan : Shebli Shadik Khan
  6. jahangirfa@yahoo.om : Jahangir Alam : Jahangir Alam
  7. mitudailybijoy2017@gmail.com : শারমীন সুলতানা মিতু : শারমীন সুলতানা মিতু
  8. nasimsarder84@gmail.com : Nasim Ahmed Riyad : Nasim Ahmed Riyad
  9. netfa1999@gmail.com : faruk ahemed : faruk ahemed
  10. mdsayedhossain5@gmail.com : Md Sayed Hossain : Md Sayed Hossain
  11. absrone702@gmail.com : abs rone : abs rone
  12. sumonpatwary2050@gmail.com : saiful : Saiful Islan
  13. animashd20@gmail.com : Animas Das : Animas Das
  14. Shorifsalehinbd24@gmail.com : Shorif salehin : Shorif salehin
  15. sbskendua@gmail.com : Samorendra Bishow Sorma : Samorendra Bishow Sorma
  16. swapan.das656@gmail.com : Swapan Des : Swapan Des
ময়মনসিংহের পেশাদার মাদক ব্যবসায়ী মিঠুর অত্যাচারে সম্মানী ব্যাক্তিরা নিরাপত্তাহীন! - durjoy bangla | দুর্জয় বাংলা
শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ১১:২৫ অপরাহ্ন
শিরোনামঃ




ময়মনসিংহের পেশাদার মাদক ব্যবসায়ী মিঠুর অত্যাচারে সম্মানী ব্যাক্তিরা নিরাপত্তাহীন!

বিশেষ প্রতিনিধিঃ
  • বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০, ১০:৩৪ অপরাহ্ণ
  • ২৪৭ বার পঠিত
ময়মনসিংহের পেশাদার মাদক ব্যবসায়ী মিঠুর অত্যাচারে সম্মানী ব্যাক্তিরা নিরাপত্তাহীন!

ময়মনসিংহের র্কাডধারী সাংবাদিক পরিচয়ে মাদকব্যবসা পরিচালনা পত্রিকার প্রতিষ্ঠানের আসবাবপত্র টিভি কম্পিউটার সহ মালা মাল চুরি ও বিশিষ্ট ব্যক্তিবর্গ সম্মানি লোকজনদের মোবাইলে হুমকী প্রদান করে ব্ল্যাকমেইল করায় নিরাপত্তাহীনের অভিযোগ উঠেছে।
জানা যায় ময়মনসিংহের মাসকান্দা নয়া পাড়ার বাসিন্দা মৃত ডা. ফজলুর রহমান এর ছেলে এবং ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক বজলুর রহমান তুহিনের ছোট ভাই মাদক ব্যবসায়ী চোর আশিকুর রহমান মিঠু নিজ পরিবাবের সাথে প্রতারনা করে জায়গা জমি কোটি টাকার অর্থ সম্পদ জাল জালিয়াতি করে হাতিয়ে নিয়েছে । এই সকল ঘটনা তাহার বড় ভাই বজলুর রহমান তুহিন অবগত হয়ে তাকে প্রতারনার কারন জিজ্ঞাসা করলে ছোট ভাই মিঠু বেশ কয়েক বার বড় ভাই তুহিনের উপর হামলা করে আহত করেছে মাতৃতুল্য হুসনা ভাবীকে মেরে ফেলার ভয়ভীতি দেখিয়ে অশালীন প্রস্তাব দিতেও দ্বিধা করে নাই। তার মায়ের কোমড়ে লাঠি দিয়ে আঘাত করে গুরুতর জখম করলে মা বর্তমানে টাকার অভাবে চিকিৎসা করতে পারছে না পরিবারের সাথে অর্নৈতিক কর্মকান্ড প্রতারনা করে দুর্ধষ হয়ে উঠে এক পর্যায়ে ময়মনসিংহের আনাচে কানাচে বিশিষ্ট ও সম্মানি ব্যক্তিদের মোবাইল কল ডাইভাট করে মেসেজ দিয়ে ব্ল্যকমেইল সহ ভয়ভীতি হুমকী দিয়ে অবৈধ ভাবে টাকা হাতিয়ে নেওয়ার দীর্ঘদিন যাবৎ ষড়যন্তে লিপ্ত রহিয়াছে এমনি উল্লেখযোগ্য ঘটনা ঘটিয়েছেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা জাতীয় পার্টির দপ্তর সম্পাদক ওয়াহিদুজ্জামান আরজু, বিশিষ্ট শিল্পপতি দাপুনিয়া ইউনিয়ন চেয়ারম্যান হাফিজুর রহমান সাপ্তাহিক ইনকোযারী রির্পোট পত্রিকার সম্পাদক জালাল উদ্দিন রুমি, মহানগর প্রেসক্লাব ময়মনসিংহ সভাপতি শিবলী সাদিক খান সাধারণ সম্পাদক এ কে আজাদ সাপ্তাহিক আলমিনার পত্রিকার সম্পাদক হাফিজুর রহমান হেলাল দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার ব্যুরো চীপ সাইদুর রহমান বাবুল মুক্তি বিনোদন টেলিভিশন এডমিন এ আর এলিম, জেলা ছাত্র দলের সভাপতি রানা সহ প্রসাসনের একাদিক সিভিল ও পুলিশ কর্মকর্তার মোবাইলে মিঠুর ব্যবরিত নামের বে-নামের প্রায় ১০/১২ টি সিম নাম্বার থেকে ফোন কল ডাইভাট করে অকথ্য অশালীন ভাষা গালি গালাজ ও ভয়ভীতি প্রদর্শন করে সম্মান হানির ঘটনা অব্যাহত রেখেছে এ ছাড়াও বিভ্রতকর মেসেজ প্রধান করে একে অপরের সাথে শত্রুতা তৈরীর হীন ষড়যন্তে লিপ্ত রয়েছে ।

মাদক ব্যবসায়ী চোর মিঠুর ব্যবহৃত মোবাইল নাম্বার গুলো ০১৭৪৮৯৬৭৯৪, ০১৮৯৩২৮৮০৪৪, ০১৭৮১৯৭৮৭৬১, ০১৭০৮৯৯৩৯৩৯,০১৭৩১৮১৮০৬৪, ০১৬০৯০৭২৬১২, ইত্যাদি সহ আরো একাদিক বেনামী মোবাইল সিম উল্লেখ করে বর্ণিত সম্মানি ব্যক্তিদের মধ্য হতে কোতোয়ালী মডেল থানায় ৫/৬ টি জিডি করা হয় । যাহার তদন্তের দায়িত্বে রয়েছেন এস আই শুভ্র সাহা, তিনি ফোন কলের অডিও রের্কড ও মেসেজ সর্ম্পকে অবহিত রয়েছেন এ ছাড়াও মিঠুর চুরি মামলার তদন্তকারী কর্মকর্তা তিনি মিঠু কর্তৃক চুরি করা মালামাল আংশিক উদ্ধার করে জব্দ করেছেন । কিন্তু রহস্য জনক কারণে এখনো চোর মিঠুকে গ্রেফতার করতে সক্ষম হন নাই ।

তাহার পারিবারিক সুত্রে জানা যায় মাদক ব্যবসার কারনে আশিকুর রহমান মিঠুর বিরুদ্ধে ইতিপূর্বে কোতোয়ালী মডেল থানার মামলা নং- ৩১(৩)১৫ ধারা ১৯৯০ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১) এর টেবিল ১ (ক) এবং কোতোয়ালী মডেল থানার মামলা নং- ২০(৪)২০১৭ ধারা ১৯৯০ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১) এর টেবিল ১ (ক) কোতোয়ালী মডেল থানার মামলা নং- ২৫(৫)২০২০ ধারা- ৩৮১ দ:বি: সহ তার বড় ভাই বজলুর রহমান তুহিনের দায়ের করা কোতোয়ালী মডেল থানার জিডি নং ১২৪৪ তাং- ২৪/০৪/২০২০ এবং বর্ণিত সম্মানী ব্যক্তিদের মোবাইল কল ডাইভার সহ হুমকির ভয়ভীতি প্রদর্শনের জন্য কোতোয়ালী মডেল থানার জিডি নং- ৭১৭, ৭১৮, ৭১৯, ৭২০ তাং ১৩/০৫/২০২০ রুজু করা হয় ।

সুত্রে জানা যায় ময়মনসিংহ মেডিকেল কলেজের বিভিন্ন রোগীদের মোবাইল ফোন চুরি করে সেই ফোনের সিম চোর মিঠু অনৈতিক কাজে ব্যবহার করে আসছে । তাহার উদ্যোত আচরণ সন্ত্রাসী ভুমিকায় মেরে ফেলার ভয়ভীতি হুমকি প্রদর্শনে ময়মনসিংহ শহরের বিশিষ্ট জনেরা প্রানভয়ে আতংকে দিন যাপন করছে অথচ এই মাদক ব্যবসায়ী চোর মিঠুর এত সব কান্ডে ঘটনার তথ্য প্রমান সহ ঘটনার সত্যতা প্রকাশ পেলেও সংশ্লিষ্ট তদন্তকারী কর্মকর্তার রহস্য জনক নিরবতা সকলকে উদ্যেগ উৎকন্ঠায় ভাবিয়ে তুলেছে । এই ব্যপারে পুলিশের উর্দ্ধতন কর্মকর্তার আশু হস্তক্ষেপ কামনা করেছে ভ’ক্তভোগী নিরাপত্তাহীন বিশিষ্ট জন । মিঠুর চলমান কর্মকান্ড ঘটনায় সে যে কোন সময় যে কোন স্থানে যে কোন সম্মানি ব্যক্তির প্রাণনাশের ঘটনা ঘটতে পারে বলে সচেতন মহল মনে করছে ।

আপনার মতামত লিখুনঃ
নিউজটি সেয়ার করার জন্য অনুরোধ রইল!
এই জাতীয় আরো সংবাদ
durjoybangla.conlm_৮ বছরে







©২০১৩-২০২০ সর্বস্তত্ব সংরক্ষিত | দুর্জয় বাংলা

কারিগরি সহযোগিতায় দুর্জয় বাংলা