13.7 C
New York
মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১

ময়মনসিংহের ভালুকায় দুই পা বিচ্ছিন্নের ঘটনায় র‌্যাবের হাতে আটক-৪

স্টাফ রিপোর্টার

বিজ্ঞাপন
ময়মনসিংহের ভালুকায় জমিতে মাটি ফেলানোর ঘটনায় আব্দুর রাজ্জাক নামের একজনের দুই পা কেটে বিচ্ছিন্ন করার ঘটনায় মূলহোতাসহ র‌্যাবের হাতে চারজন আটক হয়েছে। পরিদিন রাতে (বৃহস্পতিবার) বিভিন্ন এলাকা থেকে র‌্যাব তাদেরকে আটক করে। আটককৃতরা মূলহোতা জসিম উদ্দিন পাঠান, তার সহযোগী রুহুল আমিন পাঠান, ইকবাল পাঠান এবং মাসুম মোল্লা।

র‌্যাব-১৪ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হান্নানুল ইসলাম জানান, ভালুকা পৌরসভার কাঁঠালী ওয়ার্ডে আর্টি কম্পোজিট লিমিটেডে জমি নিয়ে ফ্যাক্টরির এমডি ভিকটিম আব্দুর রাজ্জাক (৬৬) এর সাথে স্থানীয় জসিম উদ্দিন পাঠানের দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। উক্ত জমিতে মাটি ফেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে মারামারি এবং সংঘর্ষের এক পর্যায়ে গত ১৪ জুলাই জসিম উদ্দিন পাঠান তার সহযোগী রুহুল আমিন পাঠান, ইকবাল পাঠান, শিরিন আক্তার, নাজিম উদ্দিন পাঠান, মমিনুল ইসলাম, মাসুম মোল্লা, রফিকুল ইসলাম মুন্সি, মিজানুর রহমান পাঠান, রণজিৎ শীলসহ অজ্ঞাতনামা আরো ৮/১০ জন মিলে ভিকটিম আব্দুর রাজ্জাককে ধারালো দা দিয়ে কুপিয়ে তার বাম পা শরীর থেকে বিচ্ছিন্নসহ ডান পা এর হাড় কেটে ফেলে। এতে তার ডান পা মাংসের সাথে ঝুলতে থাকে ও শরীরের বিভিন্ন জায়গায় জখম করে। এ ঘটনায় ভালুকা থানায় মামলা হয়।

বিজ্ঞাপন

এই লৌমহর্ষক ঘটনায় র‌্যাব-১৪ ছায়া তদন্তের মাধ্যমে জড়িতদের আইনের আওতায় আনতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।
তিনি আরো জানান, র‌্যাব ময়মনসিংহের সদর কোম্পানি এবং স্পেশাল কোম্পানীর কয়েকটি চৌকষ দল গোপন সংবাদের ভিত্তিতে জেলার পাগলা থানার কান্দি এলাকা এবং ভালুকার পারুলদিয়া ও কাঁঠালী এলাকায় যৌথভাবে অভিযান পরিচালনা করে ঘটনার মূলহোতা জসিম উদ্দিন পাঠান ও তার সহযোগী রুহুল আমিন পাঠান, ইকবাল পাঠান ও মাসুম মোল্লাকে আটক করা হয়। গ্রেফতারকৃতদের দেওয়া তথ্যমতে ঘটনায় ব্যবহৃত দা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতদের বরাত দিয়ে র‌্যাব আরো জানান, জমি-জমা নিয়ে বিরোধে উক্ত ঘটনার মূলহোতা ও তার সহযোগীরা আব্দুর রাজ্জাককে ধারালো দা দিয়ে কুপিয়ে পা বিচ্ছিন্ন করেছে বলে স্বীকার করে।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x