13.7 C
New York
মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১

ময়মনসিংহে গৌরীপুর রীরঙ্গনা সখিনার সমাধি স্হলে জেলা আঃলীগের বৃক্ষরোপণ কর্মসুচী

বিজ্ঞাপন

আরিফ রববানী ময়মনসিংহ:

বিজ্ঞাপন

মুজিববর্ষ উপলক্ষে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে মুজিব বর্ষের আহবান-৩টি করে গাছ লাগান প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক কর্মসূচি বাস্তবায়নে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের কুমড়ী গ্রামে ঐতিহাসিক বীরাঙ্গনা সখিনার সমাধি স্থলে গাছ লাগিয়ে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ।

২৭শে শনিবার দুপুরে ময়নমসিংহ জেলা আওয়ামী লীগের উদ্দ্যোগে মহান মুক্তিযুদ্ধের অন্যতম সাহসী নারী বীর সৈনিক ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের কুমড়ী গ্রামে ঐতিহাসিক বীরাঙ্গনা সখিনার সমাধি স্থলে এই বৃক্ষরোপন কর্মসুচীর উদ্ভোধন করেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

বিজ্ঞাপন

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৪৮ ময়মনসিংহ ৩ গৌরীপুর থেকে নির্বাচিত সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহম্মেদ এমপি, উদ্ভোধক হিসবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক শওকত জাহান মুকুল,জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড. সামিউল আলম লিটন, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক রেজাউল হাসান বাবু, সাংস্কৃতিক সম্পাদক মোস্তাফিজুর রহমান ভাসানী, ভাংনামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আঃলীগ নেতা চেয়ারম্যান অধ্যাপক মফিজুন নুর খোকা, মাওহা ইউপি চেয়ারম্যান ও গৌরীপুর উপজেলা আঃলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, জেলা যুবলীগের সদস্য সাংসদ পুত্র তানজীর আহম্মেদ রাজীর, উপজেলা তাতীলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান টিঠন, মাওহা ইউনিয়ন আঃলীগের সভাপতি নূর মোহাম্মদ কালন, সাধারন সম্পাদক কবির উদ্দিন কবির, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বাচ্চু, গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মুক্তাদির শাহীন, সাধারন সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি, পৌর ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক উমর ফারুখ স্বাধীন, ময়মনসিংহ জেলা মানবাধিকার কমিশনের দপ্তর সম্পাদক সাজ্জাতুল ইসলাম সাজ্জাত,প্রমুখ।

বৃক্ষ রোপন উদ্ভোধনকালে জেলা আওয়ামীলীগের সাধারন সস্পাদক এড মোয়াজ্জেম হোসেন বাবুল বলেন, দেশের ক্লান্তিলগ্নে জনগণের জন্য আওয়ামীলীগের অনেক দায়িত্ব রয়েছে, সারা দেশে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র নিদের্শে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে বাংলাদেশ আওয়ামীলীগ। তিনি দেশের এই দুঃসময়ে গণতন্ত্রের মানসকন্যা বাংলার মহিয়সী নারী, উন্নয়নের কারিগর সফল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক জনগণের পাশে থেকে কাজ করার আহবান জানান। এসময় তিনি-এই ঐতিহাসিক বীরাঙ্গনা সখিনার সমাধি স্থলে একটি কমপ্লেক্স নির্মান করার লক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের প্রতিশ্রুতি ব্যক্ত করেন। এছাড়াও একই দিনে বাংলাদেশের প্রত্যেক উপজেলা ইউনিয়ন পর্যায়ে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে বৃক্ষ রোপন করা হয়।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x