13.7 C
New York
বুধবার, আগস্ট ৪, ২০২১

ময়মনসিংহে ডিবি’র অভিযানে ৬ জুয়াড়ি ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৮

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি:

বিজ্ঞাপন

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে ৬ জুয়ারি ও মাদক ব্যবসায়ীসহ ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় জুয়ার সামগ্রী ও চারশত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। মঙ্গলবার মধ্যরাতে ও সকালে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।গ্রেফতারকৃতদের মঙ্গলবার আদালতে পাঠিয়েছে পুলিশ।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ পিপিএম (বার) জানান, পুলিশ সুপার আহমার উজ্জামান মাদক ও জুয়ার বিরুদ্ধে কঠোর নির্দেশনা দেওয়ায় ডিবি পুলিশ মাদক ও জুয়া বিরোধী নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

বিজ্ঞাপন

এরই অংশ হিসাবে মঙ্গলবার মধ্যরাতে ডিবির এসআই আনোয়ার হোসেন সংগীয় অফিসার ফোর্সসহ নান্দাইলের বানাটি এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে বানাটি এলাকায় জুয়ার আসর থেকে ৬ জুয়াড়িকে জুয়ার সরঞ্জামনসহ গ্রেফতার করে। তারা হলো, ফায়জুল আলম খান রিপন, সোহান মিয়া, আলমগীর হোসেন, নিজাম উদ্দিন ভূইয়া, খসরু খান খোকন ও তাইজুল ইসলাম মন্টু।

বিজ্ঞাপন

এছাড়া এসআই কামরুল হাসান মঙ্গলবার সকালে সংগীয় অফিসার ফোর্সসহ চুরখাই এলাকায় অভিযান চালিয়ে ৪ শত গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো ময়মনসিংহ সদরের চকনজু গ্রামের আঃ গফুরের ছেলে চাঁন মিয়া ও চুরখাই গুচ্ছগ্রামের আবুল কাশেমের ছেলে মোঃ জাফর। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। মঙ্গলবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x