13.7 C
New York
বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

ময়মনসিংহে ডিবির অভিযানে জাল নোট ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৫

স্টাফ রিপোর্টার:

বিজ্ঞাপন

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে জাল টাকার কারবারী চক্রের ৪ সদস্যসহ ৫ জনকে গ্রেফতার করা হযেছে। তাদের কাছ থেকে দেড় লাখ জাল টাকা ও দুইশত পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ। উদ্ধারকৃত জাল টাকাগুলোর মধ্যে এক হাজার টাকার ১৩০টি নোট এবং ৪০টি ৫শত টাকার নোট রয়েছে। বুধবার রাতে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞাপন

ডিবির ওসি মোঃ সফিকুল ইসলাম জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণ, মাদক ও জুয়ামুক্ত অঞ্চল গড়তে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে ডিবি পুলিশ নিয়মিত অভিযান চালিয়ে আসছে। এসআই মোঃ মনিরুজ্জামান নিয়মিত অভিযানে গোপন সংবাদে জানতে পারে, ফুলবাড়ীয়ার লাহেরীপাড়ায় জাল টাকার কারবারীচক্র বিপুল পরিমাণ জাল টাকা হাত বদল করছে। এ খবরের ভিত্তিতে পুলিশ অভিযানে গেলে জাল টাকা কারবারীচক্রের চার সদস্যকে গ্রেফতার করে। তাদেও কাছ থেকে ১৩০ টি ১ হাজার টাকার জাল নোট ও ৪০ টি ৫শত টাকার জাল নোটসহ দেড় লাখ জাল টাকা উদ্ধার করে। গ্রেফতারকৃতরা হলো, জাহাঙ্গীর হোসেন ওরফে রুবেল, আবু সাঈদ, শাহীন ওরফে শাহিদ ও আশিকুল ইসলাম ওরফে ইসাহাক। তাদের প্রত্যেকের বাড়ি ফুলবাড়িয়ার বিভিন্ন গ্রামে বলে পুলিশ জানায়।

এছাড়া এসআই জাকির হোসেন গফরগাঁওয়ের জালেশ্বও এলাকায় অভিযান চালিয়ে ২শত পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী রফিক মিয়াকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। বৃহস্পতিবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x