13.7 C
New York
বৃহস্পতিবার, জুন ১৭, ২০২১

ময়মনসিংহে ডিবির হাতে ৯ মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার

বিজ্ঞাপন

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে ৯ মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। তাদের কাছ থেকে ৫৮০ পিস ইয়াবা ট্যাবলেট, ১৪ গ্রাম হেরোইন ও ৮০ টি নেশাজাতীয় ইনকেশন উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

বিজ্ঞাপন

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার আহমার উজ্জামান মাদকমুক্ত ময়মনসিংহ গড়তে কঠোর নির্দেশনা দিয়েছেন। এরই আলোকে ডিবি পুলিশ নিয়মিত মাদক বিরোধী অভিযান চালিয়ে আসছে।

শনিবার ডিবির এসআই আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ নগরীর সানকিপাড়া থেকে ৮০ টি নেশাজাতীয় ইনজেকশন ও ১৪ গ্রাম হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, রবিন, বিপ্লব ও রাজু মিয়া।

বিজ্ঞাপন

এছাড়া এসআই আজগর আলী সংগীয় অফিসার ফোর্সসহ নগরীর চরপাড়া থেকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, শাহাজাহান খাঁন ও মিলন।

অপরদিকে এসআই দেবাশীষ সাহা সংগীয় অফিসার ফোর্সসহ গফরগাঁওয়ের ষোলাশিয়া ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী জাকির হোসেন রাজু, এসআই মোঃ জাকির হোসেন সংগীয় অফিসার ফোর্সসহ একই থানা এলাকার শিলাসী থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট থেকে আরো তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, মোঃ আশরাফুল, রাসেল মিয়া ও মাহমুদুল হক লিটন। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে।

বিজ্ঞাপন

শনিবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

আরও পড়ুনঃসোনারগাঁয়ে রয়েল রিসোর্ট হতে দ্বিতীয় স্ত্রীসহ মামুনুল হককে পুলিশ হেফাজত থেকে ছিনিয়ে নিয়ে ভাংচুর।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x
error: Content is protected !!