ময়মনসিংহে বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির পরিচিতি সভা অনুষ্ঠিত

মো:শামীম হোসাইন, ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহে বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির পরিচিতি সভা অনুষ্ঠিত

বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি ময়মনসিংহ জেলা শাখা কমিটির পরিচিতি সভা আজ মঙ্গলবার (১৭ নভেম্বর) সকাল ১১ টায় ময়মনসিংহ নগরীর কৃষ্টপুর ডি.এস কামিল মাদ্রাসার হল রুমে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি ময়মনসিংহ জেলা কমিটির সভাপতি তারেক সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানটির উদ্বোধন করেন কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা ও সভাপতি মীর মো: সিরাজুল ইসলাম। জেলা সাংগঠনিক সম্পাদক মো:শামীম হোসাইন এর সঞ্চালানয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড.মোঃ আক্কাছ উদ্দিন ভূইয়া বক্তব্যকালে তিনি বলেন, সাংবাদিকদের তথ্য নির্ভর ও সঠিক সংবাদ প্রকাশ করতে হবে। অনেক সময় প্রশাসন সংবাদের উপর ভিত্তি করে বিভিন্ন প্রদক্ষেপ গ্রহন করে থাকে,। বস্তুনিষ্ঠা সংবাদ প্রকাশের জন্য তিনি সকল কে আহবান করেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যান ময়মনসিংহে জেলা কমিটির উপদেষ্টা ও দৈনিক ময়মনসিংহ প্রতিদিন এর সম্পাদক ও প্রকাশক ড.ইদ্রিছ খান তিনি বলেন, সাংবাদিকরা আজ বিভিন্ন ভাবে নির্যাতিত হচ্ছে তা প্রতিহিত করার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।



জেলা কমিটির উপদেষ্ঠা ডাঃ মো.মোস্তাফিজুর রহমান বলেন,এই তৃনমূল সংগঠনটি ময়মনসিংহে সুচনালগ্ন থেকে সম্পৃক্ত আছি। আগামি দিনগুলোতে সংগঠনকে তরানিত্ব করার লক্ষে সংগঠনের পাশে থাকার আশা ব্যক্ত করেন।এসময় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া পলাশ,কেন্দ্রীয় অর্থ সম্পাদক মুশিদুল আলম, জেলা কমিটির সাধারণ সম্পাদক শফিকুল ইসলামসহ জেলা কমিটির সদস্যবৃন্দ পরিচিতি বক্তব্য রাখেন।এছাড়াও জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত প্রিন্ট ও ইলেকট্রনিক সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। জেলা কমিটির পরিচিত সভা শেষে সকল নেতৃবৃন্দের হাতে ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ এবং মোনাজাতের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

আরো পড়ুন: যাত্রা ও নাট্য অনুষ্ঠানের সহজ অনুমতি জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here