13.7 C
New York
শুক্রবার, ফেব্রুয়ারি ২৬, ২০২১

ময়মনসিংহে বিনম্র শ্রদ্ধায় ভাষা শহীদদের স্মরণ করলেন জেলা প্রশাসক মিজানুর রহমান ।

আরিফ রববানী-ময়মনসিংহ

বিজ্ঞাপন

রোববার (২১ ফেব্রুয়ারি) রাতের প্রথম প্রহরে (১২টা ১ মিনিট) ময়মনসিংহে কেন্দ্রীয় শহীদ মিনারে বিনম্র শ্রদ্ধায় ভাষা শহীদদের স্মরণ করলেন জেলা প্রশাসক মিজানুর রহমান।

বিজ্ঞাপন

এছাড়াও করোনা পরিস্থিতিতে করোনা পরিস্থিতির ভয়াবহতায় যথাযথ স্বাস্থ্য বিধি রক্ষায় জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় শহীদ মিনারে ভাষা সৈনিকদের শ্রদ্ধা জানাতে ফুল হাতে সালাম, বরকত, রফিক, জব্বার, শফিউরসহ সব ভাষা শহীদের ফুলেল শ্রদ্ধা জানাতে ছিল লাখো জনতার ঢল।

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে লাখো জনতার শ্রদ্ধার পুষ্পাঞ্জলীতে ভরে ওঠে ময়মনসিংহের কেন্দ্রীয় শহীদ মিনার বেদি।

বিজ্ঞাপন

ময়মনসিংহ সিটি করপোরেশনের ইকরামুল হক টিটু, বিভাগীয় কমিশনার কামরুল হাসান এনডিসি , রেঞ্জ ডিআইজি অব পুলিশ, জেলা প্রশাসক, পুলিশ সুপার কমান্ডেন্ট আরআরএফ, আর্মড পুলিশ শ্রদ্ধা নিবেদন করেন। এরপর একে একে বিভাগীয় ও জেলা পর্যায়ের সিভিল ও প্রশাসনের প্রধান, বিভিন্ন পর্যায়ের প্রতিষ্ঠান সরকারি প্রটোকল অনুযায়ী ক্রমানুসারে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন।

এছাড়া, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক প্রতিষ্ঠানের মধ্যে জেলা ও মহানগর আওয়ামী লীগ, জাতীয় পার্টি,বিএনপি, ময়মনসিংহ জেলা পরিষদ, সদর উপজেলা পরিষদ, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে শহীদ বেদিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়।

বিজ্ঞাপন

এদিকে, মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শ্রদ্ধা নিবেদন উপলক্ষে শহীদ মিনার ও আশপাশের এলাকায় বিশেষ নিরাপত্তা বলয় গড়ে তোলে আইনশৃঙ্খলা বাহিনী।

কোনো ধরনের বিশৃঙ্খলা ছাড়াই রাতের প্রথম প্রহরে শ্রদ্ধা নিবেদন সম্পন্ন হয়েছে বলেও জানিয়েছেন সংশ্লিষ্টরা।

আরও পড়ুনঃ ইসলামপুরে যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস পালিত

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x