ময়মনসিংহে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন করলেন মেয়র টিটু

নিজস্ব প্রতিনিধিঃ
ময়মনসিংহ জেলায় ৩ হাজার ৬৯৪ টি কেন্দ্রে ৬-১১ মাস বয়সী ৯২ হাজার ৪৩২ জন এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ৮ লাখ ১ হাজার ২৫১ জন শিশুকে ভিটামিন এ পাস ক্যাপসুল খাওয়ানো হয়েছে। ময়মনসিংহ সিটি কর্পোরেশন প্রাঙ্গনে শনিবার সকালে মেয়র ইকরামুল হক টিটু শিশুদের ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাইয়ে কর্মসূচীর উদ্বোধন করেন।




এ সময় সিভিল সার্জন ডা. এ বি এম মশিউল আলম, সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আনোয়ার হোসেন ও ডেপুটি সিভিল সার্জন ডাঃ পরীতি কুমার পাড়, সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগের প্রধান ডাঃ এইচকে দেবনাথ, খাদ্য ও সেশিটেমন কর্মকর্তা দীপক মজুমদারসহ সিটি কর্পোরেশন এবং স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।




ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৩৩টি ওয়ার্ডে ২৬২টি কেন্দ্রে ৬-১১ মাস বয়সী ৭হাজার ১৭৭জন এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ৪৪হাজার ৭১৯ জন শিশুকে ভিটামিন এ পাস ক্যাপসুল খাওয়ানো হয়। শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত কর্মসূচি বাস্তবায়ন করতে জেলায় ৭ হাজার ৩৮৮ জন স্বেচ্ছাসেবক কাজ করে বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন।




তবে কোন শিশু নির্ধারিত সময়ে ও স্তানে টিকা খাওয়ানো থেকে বাদ পড়লে সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগ ও সিভিল সার্জন অফিসে টিকা খাওয়ানো যাবে বলেও ঘোষণা দেয়া হয়। এর আগে জেলা প্রশাসক মিজানুর রহমান সিভিল সার্জন কার্যালয়ে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন করেছেন।

আরও পড়ুন>>
রাষ্ট্রপতি স্বর্ণপদক পেলো নেত্রকোনার সূবর্ণা

দুর্জয় বাংলায় সংবাদ প্রতিনিধি নিয়োগ

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here