13.7 C
New York
বৃহস্পতিবার, জুন ১৭, ২০২১

ময়মনসিংহে মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি যুব কমান্ডের বিভাগীয় মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ

বিজ্ঞাপন

বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যান ও পুনর্বাসন সোসাইটি যুব কমান্ড ময়মনসিংহ বিভাগীয় কমিটির সাংগঠনিক মতবিনিময় সভা ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে ১১ জুন বিকাল ৪ টায় অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন

বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি যুব কমান্ড ময়মনসিংহ জেলা শাখার সভাপতি মাহমুদা হোসেন মলি এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যান ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ নজরুল বেপারী।

ভার্চুয়ালি যুক্ত হয়ে বিভাগীয় সাংগঠনিক মতবিনিময় সভার উদ্বোধন করেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ মামুনুর রশিদ মামুন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যান ও পুনর্বাসন সোসাইটি ময়মনসিংহ জেলা শাখার উপদেষ্টা ও জেলা মহিলা আওয়ামী লীগের সহ- সভাপতি অধ্যাপক দিলরুবা সারমীন, বিশেষ অতিথি হিসেবে সাংগঠনিক দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন ময়মনসিংহ বিভাগীয় কমিটির সভাপতি মোঃ জহিরুল হক হীরা, সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ প্রমুখ।

বিজ্ঞাপন

বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি যুব কমান্ড ময়মনসিংহ বিভাগীয় কমিটি আয়োজিত সাংগঠনিক মতবিনিময় সভায় বিভাগের ৪ টি জেলা ও উপজেলা শাখার নেতৃবৃন্দ স্বাস্থ্যবিধি মেনে যোগদান করেন।

আরো পড়ুন: অবসরপ্রাপ্ত ডিজির কবর জিয়ারত করলেন সমাজকল্যান প্রতিমন্ত্রী আশরাফ আলী

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x
error: Content is protected !!