13.7 C
New York
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২১

ময়মনসিংহে শীতার্ত এতিমদের মাঝে পুলিশ সুপারের শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক

বিজ্ঞাপন

ময়মনসিংহে প্রায় দুই শতাধিক শীতার্ত এতিম ও অসহায় মানুষের মাঝে সোয়েটার (শীতবস্ত্র) বিতরণ করা হয়েছে। সোমবার রাতপ পুলিশ সুপার আহমার উজ্জামানের পক্ষে এই শীতবস্ত্র বিতরণ করেন অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী

বিজ্ঞাপন

এ সময় ডিবির ওসি শাহ কামাল আকন্দ, পুলিশ পরিদর্শক ফারুক আহমেদ, এসআই আনোয়ার হোসেন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

নগরীর খাগডহর পুবপাড়া ডাঃ শুভ বাবু সালাম হাফেজিয়া মাদ্রাসা এবং নাসিরাবাদ কলেজ মাঠ সংলগ্ন নুরে হেরা তাহফিজুল কোরআন মাদ্রাসা ও এতিমখানার এতিমদের মাঝে সোয়েটার (শীতবস্ত্র) বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী অত্যন্ত মানবিকতা ও মায়ের আদরে শিশু, কিশোর ও এতিম শিক্ষার্থীদের গায়ে স্নেহ আর মায়া মমতার হাত বুলিয়ে হাসিমুখে সোয়েটার তুলে দেন। এ সময় তিনি বলেন, শীতার্ত, অসহায়দের মাঝে আমাদের সাধ্যের মধ্যে সামান্য সহযোগীতা করছি। এই সহযোগীতা অব্যাহত থাকবে।

অসহায়, দরিদ্র, বেকার, কর্মহীন মানুষের পাশে ধারানো করোনাকালীন সময়ে আলোচিত ময়মনসিংহের পুলিশ সুপার শীতের শুরুতে আবারো নগরীর হতদরিদ্র, অসহায়, বয়োবৃদ্ধ, ছিন্নমূল, অভাবগ্রস্থ মানুষদের খুজে খুজে শীতবস্ত্র বিতরণ করতে উদ্যোগী হন। শীতের শুরতেই ময়মনসিংহ রেলওয়ে স্টেশনে কাপড় চোপড়হীন মানুষদের মাঝে কম্বল বিতরণ করে আবারো আলোচনায় আসে পুলিশ সুপারের মানবিক কর্মকান্ড নিয়ে। এর আগে নগরীর মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয়ে শীতবস্ত্র বিতরণ করে জেলা পুলিশ।

বিজ্ঞাপন

এছাড়াও ময়মনসিংহ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ও রেঞ্জের ডিআইজির উদ্যোগে রেলওয়ে স্টেশন ও পুলিশ লাইন্সে পৃথকভাবে প্রায় ১৩ শতাধিক অসহায়, দিনমজুর, শ্রমিক,পঙ্গু নারী পুরুষের মাঝে কম্বল ও সোয়েটার বিতরণ করা হয়েছে। জেলা পুলিশ জানায়, শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, অসহায়দের মাঝে আর্থিক সহায়তা, খাদ্যহীনদের মাঝে খাদ্য সহায়তা চলমান রয়েছে।

আরো পড়ুন: জামালপুরে ইউনিয়ন ডিজিটাল সেন্টারে উদ্যোক্তার কাছে ধর্ষণের শিকার পোষাক কর্মী

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x