13.7 C
New York
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১

ময়মনসিংহে সেবা মাদকাসক্ত পূণর্বাসন কেন্দ্রে ১০ম শ্রেণীর ছাত্রী গনধর্ষিত, গ্রেপ্তার-১

বিজ্ঞাপন

বিভাগীয় ব্যুরো চীফ, ময়মনসিংহ ।।

বিজ্ঞাপন

ময়মনসিংহ শহরের বলাশপুর নয়াপাড়া সেবা মাদকাসক্ত পূনর্বাসন কেন্দ্রে পরিচালকের বিরুদ্ধে স্কুল ছাত্রীকে জোঁরপূর্বক পালাক্রমে ধর্ষনের অভিযোগ উঠছে।

পরিবার সুত্রে জানা যায়, ২৩ জানুয়ারি মেয়েটিকে হামিদুর রহমান আকাশ ও আলিমুন রাজিযুন (রাজিব) ডেকে নিয়ে পালাক্রমে ধর্ষন করে ও মোবাইল ফোনে ভিডিও চিত্র ধারন করে।

বিজ্ঞাপন

মেয়েটি বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ মতিউর রহমান একাডেমী স্কুল এন্ড কলেজের ১০ম শ্রেণী ছাত্রী । পুনরায় ৩ ফেব্রুয়ারি বিকালে চরপাড়া নামাপাড়ায় একটি বাসায় ডেকে নিয়ে ফোনে

ধারনকৃত অশ্লীল ভিডিও ফেরত দেওয়ার কথা বলে ধর্ষনের চেষ্ঠা করতে চাইলে মেয়েটি বিষয়টি ময়মনসিংহ সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ হাফিজুর রহমানের কাছে অভিযোগ করে। তিনি বিষয়টি আমলে নিয়ে প্রশাসনিক পদক্ষেপ গ্রহন করলে, মেয়েটির বড় ভাই তারেক হাসান বাদী হয়ে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানায়,

বিজ্ঞাপন

৬ ফেব্রুয়ারি  ৯(৩) ধারায়- নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩; গনধর্ষনের অপরাধে দুইজনকে আসামী করে মামলা দায়ের করে।

পুলিশ পরির্দশক মোঃ সজীব রহমান জানান, ধর্ষনে অভিযুক্ত দুইজন আসামীর মধ্যে আকাশ নামে একজনকে গ্রেফতার করে জবানবন্দি প্রদানের জন্য ১৬৪ ধারায় আদালতে প্রেরন করা হলে উক্ত আসামী দোষ স্বীকার করে জবানবন্দি প্রদান করে।

অপর আসামী সেবা মাদকাসক্ত পূনর্বাসন কেন্দ্রের পরিচালক আলিমুন রাজিযুন (রাজিব) পলাতক রয়েছে।তাকে গ্রেফতারের জন্য জোড়ালো অভিযান অব্যাহত রয়েছে।
পরিবারের দাবী আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x