13.7 C
New York
মঙ্গলবার, মার্চ ২, ২০২১

ময়মনসিংহ কারাগার থেকে মোবাইল ফোনে এক নারীকে হত্যার হুমকির অভিযোগ

বিজ্ঞাপন

ময়মনসিংহের সদর গলগন্ডা জেল রোডের মোঃ চানু মিয়ার ছেলে শীর্ষ সন্ত্রাসী মোঃ আল আমীনের বিরুদ্ধে ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগার থেকে মোবাইল ফোনে এক নারী (ডিভোর্সী স্ত্রী) কে হত্যার হুমকি এবং চার বছরের শিশু সন্তান আল জাইমকে অপহরনের হুমকির অভিযোগ উঠেছে।

বিজ্ঞাপন

ঘটনার বিবরনে জানা যায় ময়মনসিংহ সদর সিটি কর্পোরেশনের ১/১ গলগন্ডা সাকিনের প্রয়াত আমিনুল এহসান এর স্ত্রী সুলতানা রাজিয়া (৫৫) এর দুই কন্যার মধ্যে ছোট মেয়ে জিন্নাতুন নূর জিহান আনন্দমোহন কলেজে ব্যবস্থাপনা বিভাগে সম্মান ১ম বর্ষে অধ্যায়নরত অবস্থায় ২০১৬ সালের ৩ জানুয়ারি সকালে কলেজের উদ্দেশ্যে বের হয়ে বাসায় ফিরে না আসায় তার মা ঐ দিনই কোতোয়ালী মডেল থানার জিডি নং ১৫৬ তাং ৩/১/২০১৬ দায়ের করেন। পরে মেয়ে উদ্ধার হলে জানা যায় সন্ত্রাসী আল আমীন ফুসলিয়ে ভয় দেখিয়ে জোরপূর্বক জিন্নতুন নূর জিহানকে তুলে নিয়ে বিয়ে করে।

বিয়ের পর বিভিন্নভাবে শারীরিক মানসিক অত্যাচার নির্যাতন এবং যৌতুক দাবী করায় আল আমীনের বিরুদ্ধে জিহানের মা কোতোয়ালী মডেল থানার একাধিক জিডি নং ১৬৪২ তাং ২৯/৬/২০১৬, জিডি নং ৫১০ তাং ৭/৩/২০১৭, জিডি নং ৮৪১ তাং ১১/৮/২০১৭ দায়ের করেন। শীর্ষ সন্ত্রাসী আল আমীন মাদক, খুন, সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত থাকায় তাহার বিরুদ্ধে ৯টি মামলা যথাক্রমে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা মামলা নং ৪৫(৬)১৪, ৪০(৫)১৬, ১৯(৭০)১৫, ২৭(৭)১২, ৮০(৭)১২, ২৩(৭)১২, ৯(১০)১৩, ১২(৫)১৫ এবং জিআর নং ১৪০৯/১২ মামলা থাকায় পুলিশ কর্তৃক একাধিকবার গ্রেফতার সহ জামিনে ছাড়া পেলে পলাতক জীবনযাপন করায় তার স্ত্রী জিহানের জীবন দূর্বিসহ হয়ে উঠে যে কারণে ২০১৮ সালের ৫ মে মুসলিম পারিবারিক আইন অর্ডিনেন্স (৮নং) ৭(১) উপধার মতে স্ত্রী জিন্নাতুন নূর জিহান স্ত্রী কর্তৃক তালাকের নোটিশ সিটি কর্পোরেশনের মেয়রের মাধ্যমে প্রদান করে আল আমীনকে তালাক প্রদান করে।

বিজ্ঞাপন

তাহাদের দাম্পত্য জীবনে একটি ছেলে সন্তান আল জাইম (৪) রয়েছে। স্বামীকে তালাক দেওয়ার পর শিশু ছেলে আল জাইম মায়ের হেফাজতে লালন পালন হচ্ছে। শীর্ষ সন্ত্রাসী আল আমীন বর্তমানে ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে বন্ধি জীবনযাপন করছে। গত মাস তিনেক যাবৎ বিভিন্ন সময়ে এবং সর্বশেষ ১৯/১২/২০২০ তারিখে সেখান থেকে তাহার ডিভোর্সী স্ত্রী জিন্নাতুন নূর জিহান এর মোবাইল নং ০১৬০৯৭৫৩৭৯৭ তে ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে অভ্যন্তর থেকে মোবাইল নং ০১৭১৪০০৪২২৮, ০১৭১৪০০৪২২৯ হতে আল আমীন ফোন করে জামিনে বের হয়ে জিন্নাতুন নূর জিহানকে হত্যার হুমকি দিয়ে বলে তার চার বছরের শিশু ছেলে আল জাইমকে নিয়ে যাবে। আল আমীন জেল থেকে তার বিভিন্ন বন্ধু বান্ধবের মাধ্যমে জিহানকে মেরে ফেলার ভয় দেখিয়ে শিশু ছেলে আল জাইমকে বেশ কয়েকবার উঠিয়ে নেওয়ার চেষ্টা করেছে বলে ভুক্তভোগী এই প্রতিবেদককে জানিয়েছেন। জিন্নতুন নূর জিহান সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট তার জীবনের নিরাপত্তা নিশ্চিত করার আবেদন করেছেন।

আরো পড়ুন: মাদক নির্মূলে খেলাধুলার গুরুত্ব অপরিসীম: বাবু হাওলাদার

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x