13.7 C
New York
শনিবার, মে ৮, ২০২১

ময়মনসিংহ জেলা ও মহানগর মহিলা শ্রমিকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মো: নাজমুল হুদা মানিক ॥

বিজ্ঞাপন

জাতীয় মহিলা শ্রমিক লীগ ময়মনসিংহ জেলা ও মহানগর শাখার উদ্যোগে স্বাধীনতার সুবন জয়ন্তী, মুজিব শতবর্ষ ও জাতীয় মহিলা শ্রমিক লীগের প্রতিষ্ঠা বাষিকী উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা ও বনাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন

৩০ মার্চ বিকাল ৫টায় ময়মনসিংহ নগরীর রেলওয়ে কৃষ্ণচুড়া চত্বরে জাতীয় মহিলা শ্রমিকলীগ ময়মনসিংহ জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদক সৈয়দা রোকেয়া আফসারী শিখা‘র সভাপতিত্বে ও মহানগর শাখার সভাপতি আফসানা আক্তার এর পরিচালনায় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান ও কেককাটা উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক কাজী আজাদ জাহান শামীম, সাংস্কৃতিক সম্পাদক মোস্তাফিজুর বাশার ভাষানী, জাতীয় শ্রমিকলীগ ময়মনসিংহ গনপুর্ত বিভাগ শাখার সভাপতি আনোয়ার হোসেন দিপু প্রমুখ।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে ময়মনসিংহ মহানগর শ্রমিকলীগের সাধারন সম্পাদক তাহমিনা আক্তার হেলেন, সহসভাপতি নিলুফা আক্তার রিনা, জেলা শাখার সহসভাপতি নুরুন্নাহার চৌধুরী মুক্তি, ময়মনসিংহ সদর উপজেলা শাখার সভাপতি পারভীন আক্তার, সাধারন সম্পাদক হালিমা খাতুন হ্যাপী, ভালুকা শাখার সভাপতি মেঘলা আক্তার লিলি, সাধারন সম্পাদক মর্জিনা আক্তার মনি, নান্দাইল শাখার সভাপতি শায়লা জাহান হাসিম, গৌরীপুর শাখার সভাপতি তাসলিমা আক্তার কলি, সাধারন সম্পাদক জয়ন্তী সহ জেলা, মহানগর ও বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে একটি র‌্যালী অনুষ্ঠিত হয়।

পবিত্র শবে বরাত ও করোনার কারনে সাংস্কৃতিক অনুষ্ঠান ও নাট্যানুষ্ঠান বাতিল করা হয়।

বিজ্ঞাপন

আরও পড়ুনঃ মোবাইল সেবা বিঘ্ন হতে পারে ২ দিন

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x