13.7 C
New York
বুধবার, আগস্ট ৪, ২০২১

ময়মনসিংহ ডিবি’র অভিযানে ভূয়া চিকিৎসক গ্রেফতার

বিজ্ঞাপন

স্টাফ রিপোর্টার:
ফুলপুর থানা এলাকায় দীর্ঘদিন ধরে অর্শ্ব গেজ ভগন্দর নামে চিকিৎসার কথা বলে এলাকার সাধারণ লোকজনদের নিকট লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে একটি চক্রে। এই সংক্রান্তে ভোক্তভোগী মিয়া হোসেন(২৮),পিতা-নজর মামুদ, সাং-শিববাড়ি, (০৩নং ভাইটকান্দি ইউনিয়ন), থানা-ফুলপুর, জেলা-ময়মনসিংহ বাদী হয়ে প্রতারক চক্রের বিরুদ্ধে ফুলপুর থানায় একটি মামলা দায়ের করেন। ফুলপুর থানার মামলা নং-১৭ তারিখ-১৯/১১/১৯ রুজু হয়।

বিজ্ঞাপন



ভূয়া চিকিৎসক ও প্রতারক চক্রের সদস্যদের গ্রেফতার করার জন্য পুলিশ সুপার মহোদয়ের নির্দেশ মোতাবেক অফিসার-ইনচার্জ এর নিদের্শনায় এসআই(নিঃ) মোঃ মনিরুজ্জামান সংগীয় অফিসার ফোর্সসহ ফুলপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ইং ২০/১১/১৯ তারিখ রাত ০০.৪০ ঘটিকার সময় ফুলপুর থানাধীন বড় শুনই এলাকা থেকে ভূয়া চিকিৎসক

বিজ্ঞাপন



ও প্রতারক চক্রের অন্যতম সদস্য মোঃ কামাল হোসেন (৪০), পিতা-আজিজুল হক, মাতা- মৃত সাফিনা খাতুন, সাং- বড় শুনই, থানা-ফুলপুর, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করে। এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

বিজ্ঞাপন



এ নিয়ে ইতিপূর্বে বিভিন্ন পত্রিকায় ফলাও করে প্রকাশ করে। তার বাড়ীর সামনে চিকিৎসার নামে সাইনবোর্ড টানিয়ে গ্রামের নিরীহ লোকজনকে দীর্ঘদিন যাবত চিকিৎসার নামে প্রতারনা করে আসছে। তার চিকিৎসার স্বপক্ষে কোন সদনপত্র/প্রশিক্ষণ নাই। গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x