13.7 C
New York
মঙ্গলবার, মার্চ ২, ২০২১

ময়মনসিংহ রেঞ্জে পুলিশের জন্য বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন অ্যাডিশনাল আইজি

বদরুল আমীন, ময়মনসিংহ থেকে:

বিজ্ঞাপন

গত ২৪ জানুয়ারী/২০২০ খ্রি. রবিবার, সকাল ০৯:০০ ঘটিকায় এস এম রুহুল আমিন, অ্যাডিশনাল আইজি (এফঅ্যান্ডডি), বাংলাদেশ পুলিশ, পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা কর্তৃক ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ে স্থাপিত অত্যাধুনিক রেঞ্জ কমান্ড এন্ড কন্ট্রোল সেন্টার পরিদর্শন করেন।

বিজ্ঞাপন

পরিদর্শনকালে রেঞ্জ কমান্ড এন্ড কন্ট্রোল সেন্টারের সার্বিক কার্যক্রমে তিনি ভূয়সী প্রশংসা করেন। তিনি ময়মনসিংহ রেঞ্জে পুলিশের জন্য বিভাগীয় পর্যায়ে স্কুল অ্যান্ড কলেজ প্রতিষ্ঠার লক্ষ্যে প্রস্তাবিত ময়মনসিংহ জেলার কোতয়ালী থানাধীন ঘাগরা, বেলতলী, বাগেরকান্দা এবং সুতিয়াখালী বাজার সংলগ্ন গৌরীপুর থানাধীন খাসিয়ার চর এলাকার জমিসমূহ সরজমিনে পরিদর্শন করেন।

ময়মনসিংহ জেলা পুলিশ লাইনের অভ্যন্তরে স্থাপিত বিভাগীয় পুলিশ হাসপাতাল, নির্মানাধীন পুলিশ লাইন্স ফোর্সের ব্যারাক,ময়মনসিংহ শহরস্থ ১নং ও ২নং পুলিশ ফাঁড়িসহ পুলিশের চলমান বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেন। পরবর্তীতে তিনি ময়মনসিংহ রেঞ্জে পুলিশের বিভিন্ন ইউনিটে কর্মরত পুলিশ সদস্যদের সাথে মতবিনিময় করেন। মতবিনিময় কালে তিনি ইন্সপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ এর ০৫(পাঁচ) দফা বাস্তবায়নে জোর দেন একই সঙ্গে পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বলেন শৃঙ্খলা ও কল্যান এক নয়, দূর্নীতি পরিত্যাগ করে মানবিক পুলিশ হতে হবে এবং মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি প্রয়োগ করতে হবে।

বিজ্ঞাপন

পরিদর্শনকালীন ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার মোঃ হারুন অর রশিদ, বিপিএমসহ ড. মোঃ আক্কাছ উদ্দিন ভূঁঞা, অতিরিক্ত ডিআইজি, ময়মনসিংহ রেঞ্জ, ময়মনসিংহ, মোহাঃ আহমার উজ্জামান পিপিএম-সেবা পুলিশ সুপার, ময়মনসিংহ জেলা; মোঃ দেলোয়ার হোসেন, বিপিএম, পিপিএম (বার) পুলিশ সুপার, জামালপুর জেলা; সৈয়দ হারুন অর রশীদ; পুলিশ সুপার, রেঞ্জ অফিস, ময়মনসিংহ; মোঃ আকবর আলী মুন্সী; পুলিশ সুপার, নেত্রকোণা জেলা; মোঃ হাসান নাহিদ চৌধুরী; পুলিশ সুপার, শেরপুর জেলা; মুহাম্মদ বাছির উদ্দিন, পুলিশ সুপার (অপস এন্ড ইন্টেলঃ), রেঞ্জ অফিস, ময়মনসিংহ; আফরোজা নাজনীন, সিনিঃ সহকারী পুলিশ সুপার, রেঞ্জ অফিস, ময়মনসিংহ; নাজরান রউফ, সহকারী পুলিশ সুপার, স্টাফ অফিসার-টু-ডিআইজি, ময়মনসিংহ রেঞ্জ এবং রেঞ্জাধীন জেলা সমূহের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন: মোহনগঞ্জ পৌর মেয়রকে সংবর্ধনা প্রদান

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x