13.7 C
New York
Saturday, July 31, 2021

ময়মনসিংহ রেঞ্জ ক্রিকেট টুর্নামেন্টে নেত্রকোণা জেলা চ্যাম্পিয়ন

নেত্রকোনা জেলা প্রতিনিধি:

বিজ্ঞাপন

শেরপুরে ‘ময়মনসিংহ রেঞ্জ ক্রিকেট টুর্নামেন্টে’ স্বাগতিক শেরপুর জেলা পুলিশ দলকে ২৬ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে নেত্রকোণা জেলা পুলিশ ক্রি‌কেট দল। শেরপুর পুলিশ লাইন্স মাঠে মঙ্গলবার (৮ ডিসেম্বর) বিকেলে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

বাংলাদেশ পুলিশ ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার মোঃ হারুন অর রশিদ বিপিএম প্রধান অতিথি হিসেবে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা উপভোগ করেন এবং খেলা শেষে বিজয়ী দলের মাঝে পুরষ্কারের ট্রফি ও মেডেল বিতরণ করেন।

টি-২০ ফরমেটে অনুষ্ঠিত খেলায় টস হেরে প্রথমে ব্যাট করে নেত্রকোনা জেলা পুলিশ দল। অলরাউন্ডার প্রান্ত সাহা, সামিউল ও রাকিবের ঝড়ো ব্যাটিংয়ে নির্ধারিত ১০ ওভারে নেত্রকোনা জেলা দল ৫ উইকেটে ১৪০ রান করে। প্রান্ত ৯টি ছয় ও ১ চারে অপরাজিত ৬১ রান, সামিউল ২ চার ১ ছয়ে ২৪ রান এবং ২ চার ১ ছয়ে রাকিব করেন ২১ রান। শেরপুর জেলা পুলিশ দলের পক্ষে বোলার সাইফুল নেন ২৮ রানে ২ উইকেট। জবাবে ব্যাট করতে নেমে শেরপুর জেলা পুলিশ দল ১০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১১৪ রান তুলতে সক্ষম হয়। শেরপুরের পক্ষে সাইফ ৩৫ রান, রবিউল ৩১ রান এবং সোহাগ ২৫ রান করেন।

বিজ্ঞাপন



নেত্রকোনার বোলার মাহবুব ১৭ রানে ২ উইকেট দখলে নেন। নেত্রকোনার অলরাউন্ডর প্রান্ত সাহা ফাইনালে অপরাজিত ৬১ রান এবং পুরো টুর্নামেন্টে ১৬০ রানের পাশাপাশি ৮ উইকেট দখল করায় ম্যান অব দি ফাইনাল ও ম্যান অব দি টুর্নামেন্ট পুরষ্কার লাভ করেন।
রেঞ্জ ক্রিকেট টুর্নামেন্টে বাংলাদেশ পুলিশ ময়মনসিংহ রেঞ্জের ৪ জেলা স্বাগতিক শেরপুর, জামালপুর, ময়মনসিংহ ও নেত্রকোনা জেলা পুলিশ দল অংশগ্রহণ করে।

বিজ্ঞাপন



সংক্ষিপ্ত স্কোর : নেত্রকোনা জেলা পুলিশ দল-১৪০/৫, ১০ ওভার (প্রান্ত সাহা ৬১*, , সামিউল ২৪, রাকিব ২১, অতি: ১১, সাইফুল ২/২৪ রান)। শেরপুর জেলা পুলিশ দল-১১৪/৫. ১০ ওভার (সাইফ ৩৫, রবিউল ৩১, সোহাগ ২৫, অতি: ১১, মাহবুব ২/১৭)। নেত্রকোনা জেলা দল ২৬ রানে জয়ী। ম্যান অব দি ফাইনাল ও ম্যান অব দি টুর্নামেন্ট নেত্রকোনার প্রান্ত সাহা।

আরো পড়ুনঃ কেন্দুয়ায় কিশোরী অপহরন ও ধর্ষনের ঘটনায়: দুইজন আটক

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x