1. durjoybangla24@gmail.com : durjoy bangla : durjoy bangla
  2. afzalhossain.bokshi13@gmail.com : Afjal Sharif : Afjal Sharif
  3. aponsordar122@gmail.com : Apon Sordar : Apon Sordar
  4. awal.thakurgaon2020@gmail.com : abdul awal : abdul awal
  5. sheblikhan56@gmail.com : Shebli Shadik Khan : Shebli Shadik Khan
  6. jahangirfa@yahoo.om : Jahangir Alam : Jahangir Alam
  7. mitudailybijoy2017@gmail.com : শারমীন সুলতানা মিতু : শারমীন সুলতানা মিতু
  8. nasimsarder84@gmail.com : Nasim Ahmed Riyad : Nasim Ahmed Riyad
  9. netfa1999@gmail.com : faruk ahemed : faruk ahemed
  10. mdsayedhossain5@gmail.com : Md Sayed Hossain : Md Sayed Hossain
  11. absrone702@gmail.com : abs rone : abs rone
  12. sumonpatwary2050@gmail.com : saiful : Saiful Islan
  13. animashd20@gmail.com : Animas Das : Animas Das
  14. Shorifsalehinbd24@gmail.com : Shorif salehin : Shorif salehin
  15. sbskendua@gmail.com : Samorendra Bishow Sorma : Samorendra Bishow Sorma
  16. swapan.das656@gmail.com : Swapan Des : Swapan Des
ময়মনসিংহ সিটি’র ৩০নং ওয়ার্ডে ডালিয়া’র সন্ত্রাসী কর্মকান্ডে’র ছোট ভাইয়ের অভিযোগ - durjoy bangla | দুর্জয় বাংলা
বুধবার, ১৫ জুলাই ২০২০, ০৭:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলা টিভির আশুলিয়া প্রতিনিধির বিরুদ্ধে থানায় অভিযোগ চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচন নির্ধারিত সময়ের মধ্যে অনুষ্ঠিত হচ্ছে না ট্রেনে বাতিল হওয়া যাত্রীদের টাকা ফেরত দেবে রেলওয়ে কোভিট মোকাবেলায় সরকারের পাশাপাশি বেসরকারী উন্নয়ন সংস্থাগুলির ভুমিকা প্রশংসনীয়,সদস্য জাফর আলম মুন্সীগঞ্জের সিরাজদিখানে ভূমি অফিসের ভবন উদ্বোধন করলেন জেলা প্রশাসক মুন্সিগঞ্জে ৬শ পিছ ইয়াবা ও নগদ টাকাসহ আটক ১ অতিরিক্ত আইজিপি’র পক্ষ থেকে গজারিয়া থানায় ঔষুধ ও মাস্ক বিতরণ অনলাইন পোর্টালের নিবন্ধন চলতি মাসেই: তথ্যমন্ত্রী দেওয়ানগঞ্জে বন্যার পানি বৃদ্ধি আড়িয়লবিলের শাপলায় স্বাবলম্বী কয়েক’শ পরিবার




ময়মনসিংহ সিটি’র ৩০নং ওয়ার্ডে ডালিয়া’র সন্ত্রাসী কর্মকান্ডে’র ছোট ভাইয়ের অভিযোগ

দুর্জয় বাংলা ডেস্কঃ
  • শনিবার, ৩০ মে ২০২০, ১১:৪০ অপরাহ্ণ
  • ৮৬০ বার পঠিত

স্টাফ রিপোর্টার :

ময়মনসিংহ সিটির ৩০ নং ওয়ার্ডের আদর্শ গ্রাম কিসমত, এই আদর্শ গ্রামের শাকিলা আক্তার ডালিয়ার পরিবারের সদস্যদের কারণে গ্রামের অনেক মানুষ আতংকে দিনযাপন করছে বলে অভিযোগ উঠেছে।

ছোট ভাই মোঃ আছর আলী ক্ষোভ ও দুঃখ প্রকাশ করে জানান অনেক আগে থেকেই নানান ভাবে সমাজের ভদ্র, নিরীহ মানুষদের সাথে ঝগড়া, ফেসাৎ, মারামারি, প্রশাসনকে মিথ্যে তথ্য প্রদান করে ও মিথ্যে মামলা দিয়ে হয়রানী করছে বিভিন্ন লোকজনদের, এই হয়রানীর মাত্রা ব্যাপকহারে বৃদ্ধি পেয়েছে গত সিটি কর্পোরেশন নির্বাচন এবং গত ০২ বছর আগে তার বড় ছেলে ও ছোট মেয়ের বাংলাদেশ সেনাবাহিনীতে চাকরি হওয়ায় পর হতে। সিটি কর্পোরেশন নির্বাচনে শাকিলা আক্তার ডালিয়া মহিলা কাউন্সিলর  প্রার্থি ছিলেন কিন্তু জামানত হাড়ানোর মত ভোট পেয়ে  ক্ষিপ্ত হয়ে সমাজের অন্যান্য পরিবার ছাড়াও তারই  নিজের আপন ছোট ভাই মোঃ আছর আলী’র পরিবারের উপর জমি দখলের উদ্দেশ্যে অহেতুক সন্ত্রাসী হামলা করেছেন। বহিরাগত সন্ত্রাসী ভাড়া করে দিন-দুপুরে মোঃ আছর আলীর বাড়ী-ঘরে রাম দা চাপাতি আরও অন্যান্য ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে সন্ত্রাসী বাহিনীসহ হামলা চালালে মোঃ আছর আলী এর ছেলে মোঃ মুস্তু মিয়া গুরুত আহত হয়। এ ঘটনায় মোঃ আছর আলী বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা করেন। মামলা করার পরও আছর আলীর পরিবারের উপর একাধিকবার শাকিলা আক্তার ডালিয়া তার দুই ছেলে সাকিব ও রাকিবকে নিয়ে হামলা করেছে। যার ফলে আছর আলীর পরিবার এখন কোনঠাসা হয়ে আতংকিত জীবন যাপন করছে।

শাকিলা আক্তার (ডালিয়া) এর বাড়ীর পাশে বসবাসরত তাজনের বাড়ীর কোরবান আলীর পরিবার ও চান মিয়ার পরিবারের উপর একাধিকবার সন্ত্রাসিমূলক হামলা চালিয়েছে  ঐ ঘটনায়  কোরবান আলীর স্ত্রী মোসাঃ সমলা আক্তার বাদী হয়ে একটি মামলা দায়ের করেন (যার মামলা নং-১০৯০/২০১২)। উক্ত এলাকার কোন পরিবারই শাকিলা আক্তার ডালিয়ার পরিবার ও তার দুই ছেলে সাকিব(২২) ও রাকিব (১৮) এর ভয়ে রাস্তা দিয়ে চলাচল করতে সাহস করে না। সার্বক্ষণিক বিবাদীর পরিবারের সদস্যরা ধারালো অস্ত্র রাম দা লাঠিশোটা নিয়ে বাড়ীর সামনে অবস্থান করে অহেতুক মানুষদের গালিগালাজসহ অশ্লিল ভঙ্গিমা করে। এলাকার মহিলারা তাদের বাড়ীর সামনে দিয়ে যাওয়া-আসা করার সময় খারাপ ভাষায় অশালীন কথাবার্তা বলে। তার সন্তানদের সে এলাকার ত্রাস হিসেবে গড়ে তোলার অপচেষ্টায়  লিপ্ত আছে।

গত-২৪/০৫/২০২০ খ্রিঃ সকাল ১০ ঘটিকায় শাকিলা আক্তার ডালিয়ার বাড়ীর সামনে রাস্তার গাছের আম পাড়াকে কেন্দ্র করে মোঃ সাজু মিয়া (৪৫) ও তার সন্তান মোঃ মুক্তার হোসেনকে শাকিলা আক্তার ডালিয়া, মোঃ জামাল উদ্দিন, তার বড় মেয়ের জামাই মোঃ শরিফুল ইসলাম ও তার দুই ছেলে সাকিব ও রাকিব রাম দা দিয়ে কুপিয়ে ব্যাপকভাবে জখম করে পরে এলাকাবাসীর সহায়তায় তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ সংক্রান্তে কোতয়ালী মডেল থানায় মোঃ সাজু মিয়া বাদী হয়ে একটি মামলা দায়ের করেন (যার মামলা নং-৭৮/৪৪৩। গত-২৪/০৫/২০২০ খ্রিঃ এর ঘটনার পর হতে মোঃ সাজু মিয়ার পরিবারকে বিভিন্নভাবে প্রাণ নাশের হুমকি প্রদান করছে।

তার পরিবারের এই নুংড়ামির হাত থেকে রক্ষা পায়নি মসজিদের ইমাম পর্যন্ত। নূরে মদিনা জামে মসজিদের ইমাম সাহেব মাইকে আযানের আওয়াজ তাদের বাড়ীতে যায় কেন সে জন্য প্রায় সময়ই ইমাম সাহেবকে রাস্তা ঘাটে যেখানে দেখে সেখানেই গালিগালাজ করে আর লাঠি-সোটা নিয়ে তার পরিবারের সবাই মারধর করতে এগিয়ে আসতো। এ সংক্রান্তে কোতয়ালী থানায় ইমাম সাহেব কর্তৃক ১টি জিডি করা হয়। যার নং-১২৮৫ , তারিখ- ১৮/০৮/২০১৯ খ্রিঃ। থানায় জিডি করার কারণে শাকিলা আক্তার ডালিয়ার নির্দেশে তার দুইছেলে একদিন নির্জন এলাকায় ইমাম সাহেবকে একা পেয়ে ব্যাপক মারধর করতে থাকলে ইমাম সাহেবের চিৎকারে তাকে লোকজন গিয়ে উদ্ধার করে।

তাদের সামনে দিয়ে মসজিদে নামায আদায়ের জন্য গমণরত মুসল্লিদের অহেতুক গালিগালাজ করে মসজিদে যেতে বাধা প্রদান করে। উক্ত এলাকার বীর মুক্তিযোদ্ধা মরহুম আহাম্মদ আলী মাষ্টার এর পরিবারের উপর র্যাব প্রশাসনকে মিথ্যে তথ্য দিয়ে একাধিকবার বিভিন্নভাবে হয়রানী করেছে।

এ ব্যাপারে স্হানিয় গন্যমান্য লোকজনের অভিমত এলাকায় শান্তি শৃংখলা ফিরিয়ে আনতে হলে পাল্টাপাল্টি মামলা হামলা বন্ধ করে সামাজিক ভাবে বসে আলাপ আলোচনা করে সমস্যার সমাধান করতে হবে

আপনার মতামত লিখুনঃ
নিউজটি সেয়ার করার জন্য অনুরোধ রইল!
এই জাতীয় আরো সংবাদ







©২০১৩-২০২০ সর্বস্তত্ব সংরক্ষিত | দুর্জয় বাংলা

কারিগরি সহযোগিতায় দুর্জয় বাংলা