যানবাহনে ঢাকনা বিহীন বালি পরিবহন বন্ধের দাবিতে নেত্রকোনায় মিডিয়া ক্যাম্পেইন ও সচেতনতামূলক র‌্যালি

0
74
যানবাহনে ঢাকনা বিহীন বালি পরিবহন বন্ধের দাবিতে নেত্রকোনায় মিডিয়া ক্যাম্পেইন ও সচেতনতামূলক র‌্যালি

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা জেলা প্রতিনিধিঃ প্রাকৃতিক পরিবেশ রক্ষায় জেলা শহরসহ সারা জেলায় যানবাহনে ঢাকনা বিহীন বালি পরিবহন বন্ধের দাবিতে সোমবার নেত্রকোনায় মিডিয়া ক্যাম্পেইন ও সচেতনতামূলক র‌্যালি অনুষ্ঠিত হয়।
বেসরকারি সংস্থা আইইডি’র ব্যবস্থাপনায় স্বেচ্ছাসেবি সংগঠন ‘জনউদ্যোগ’ এই ক্যাম্পেইন ও সচেতনতামূলক র‌্যালির আয়োজন করে। দুপুর ১২টায় জেল প্রেসক্লাব প্রাঙ্গণ থেকে র‌্যালিটি বের হয়। প্রধান অতিথি হিসাবে র‌্যালির উদ্বোধন করেন পৌর মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান।



র‌্যালিটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় প্রেসক্লাবে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। সমাবেশে বক্তব্য রাখেন পৌর মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান, জনউদ্যোগ সদস্য লেখক সাংবাদিক মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সম্পাদক শ্যামলেন্দু পাল, সাংবাদিক আলপনা বেগম, সুজাদুল ইসলাম ফারাস ও শিমুল মিলকী।
মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান বলেন, ‘আজ থেকেই নেত্রকোনা পৌর এলাকায় যানবাহনে ঢাকনা বিহীন বালি পরিবহন করতে পারবে না। যে যানবাহনে খোলা বালি পাওয়া যাবে সেই যান আটক করা হবে এবং আইনের আওতায় আনা হবে’।

আরো পড়ুন>>> সাপাহারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালিত

আপনার মতামত লিখুন

Please enter your comment!
Please enter your name here