13.7 C
New York
বৃহস্পতিবার, জুন ১৭, ২০২১

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বাপার ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধি:

বিজ্ঞাপন

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটির কুইন্সের বেইজলি পন্ড পার্কের মাঠে উৎসবের আমেজে বাপা-সিডব্লিউএ-১১৮২’র যৌথ উদ্যোগের ‘টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন করা হয়েছে। নিউইয়র্ক পুলিশ বাহিনীর কমিশনার ডারমট শেই এই টুর্নামেন্টের উদ্বোধন করেন। এ সময় অংশগ্রহণকারি সকল টিমের বর্ণাঢ্য উপস্থিতি গোটা এলাকাকে রঙিন করে তোলেছিল।

বিজ্ঞাপন

বিশ্বের সবচেয়ে চৌকষ পুলিশ বাহিনী হিসেবে পরিচিত এনওয়াইপিডিতে কর্মরত বাংলাদেশী-আমেরিকানদের এই টুর্নামেন্টে মোট ১২টি টিম অংশ নিচ্ছে।

শুধু আড্ডার মধ্য দিয়ে করোনা পরিস্থিতি থেকে নবউদ্যমে জেগে উঠার একটি প্রয়াস ছিল উদ্বোধনীতে। মাঠে পুরোদমে খেলা শুরু হবে ১৩ জুন রবিবার। ফিতা কেটে উদ্বোধনের সময় কমিশনারের পাশে ছিলেন সিডব্লিউএ-র কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট ডেনিস ট্রেইনর এবং বাপার (বাংলাদেশী আমেরিকান পুলিশ এসোসিয়েশন) সভাপতি ক্যাপ্টেন কারাম চৌধুরী। উদ্বোধনী বক্তব্যে পুলিশ কমিশনার ডারমট করোনা মহামারিতে এনওয়াইডিপির সদস্যদের সাহসী ও ত্যাগী ভূমিকার প্রশংসা করে বলেন, এই টুর্নামেন্টের মতো বিভিন্ন কর্মকান্ডের মধ্য দিয়ে জেগে উঠবে নিউইয়র্ক।

বিজ্ঞাপন

করোনায় এনওয়াইপিডির বেশ কয়েকজন সদস্য প্রাণ হারিয়েছেন। সেই সঙ্গে মারা গেছেন পুলিশ সদস্যদের পরিবারের অনেকে। এই আয়োজনে উৎসবমুখরতা থাকলেও, স্মরণে ছিলেন সেইসব সম্মুখসারির বীর যোদ্ধারা।

বাপার মিডিয়া লিঁয়াজো কর্মকর্তা জামিল সরোয়ার জনি জানান, প্রতিটি টিমেরই প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন

ইভেন্ট করডিনেটর ও বাপসনিউজের বিশেষ প্রতিনিধি সরদার আল মামুন মিজিয়াসহ সবার প্রতি ধন্যবাদ জানান ।
এই টুর্নামেন্টের মধ্যদিয়ে মূলত বহুজাতিক সমাজে ক্রিকেটকে আরো জনপ্রিয় করার চেষ্টা করছি আমরা। এক্ষেত্রে বাংলাদেশী গণমাধ্যমসমূহের ভূমিকাও গুরুত্বপূর্ণ। অতীতের মতো এখনও সহায়তা চাচ্ছি ।

আরো পড়ুন: শিবগঞ্জে উন্নয়ন মূলক কর্মকান্ড পরিদর্শন করলেন জেলা প্রশাসক

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x
error: Content is protected !!