রাজশাহীর বাগমারায় বাড়ি বাড়ি পৌঁছে যাচ্ছে এমপি এনামুল হকের ব্যক্তিগত ত্রাণ সামগ্রী

মোঃমঞ্জুর রহমান মুন্না, বাগমারা (রাজশাহী) প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের ব্যক্তিগত ত্রাণ সহায়তা পৌঁছে গেল শ্রীপুর ইউনিয়নের হতদরিদ্র নারী-পুরুষের মাঝে।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব নিয়ন্ত্রণে খাদ্য সংকট মোকাবেলায় এমপি এনামুল হক এর পক্ষ থেকে খোলা হয়েছে কন্ট্রোল রুম। করোনা সংকট মোকাবেলায় উপজেলার বিভিন্ন ইউনিয়নে করোনা ভাইরাসের কারনে যাদের বাড়িতে খাদ্য সমস্যা রয়েছে তাদের বাড়িতে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন এই কন্ট্রোল রুমের মাধ্যমে।

আজ বুধবার দুপুরে ভবানীগঞ্জ পৌরসভা, হামিরকুৎসা এবং শ্রীপুর ইউনিয়নে খাদ্য সমস্যায় রয়েছে এমন পরিবারের বাড়িতে খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হয়। এছাড়াও উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের কন্ট্রোল রুম থেকে বিভিন্ন ইউনিয়নের অসহায় নারী-পুরুষের নিকট খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রয়েছে।

খাদ্য সহায়তা প্রদান কালে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, শ্রীপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক, সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমান, গনিপুর ইউনিয়ন আ’লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোজাম্মেল হক, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন সান্টু, ভবানীগঞ্জ সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ শাখার সভাপতি নাদিরুজ্জামান মিলন।

করোনা সংকট সমাধান না হওয়া পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত রাখা হবে। সেই সাথে সরকারের সকল নির্দেশনা সঠিক ভাবে পালনের জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন এমপি এনামুল হক।

আপনার মতামত লিখুন

Please enter your comment!
Please enter your name here