রাজশাহীর বাগমারায় স্বামী-স্ত্রী’র করোনা পজিটিভ শনাক্ত হলো মোট ৩ জন

মোঃ মঞ্জুর রহমান মুন্না, বাগমারা (রাজশাহী) প্রতিনিধি:
রাজশাহীর বাগমারা উপজেলার গণিপুর ইউনিয়নের বাগমারা গ্রামের বাসিন্দা মোঃ আক্কাস আলী ও স্ত্রী মোছাঃ সাবিনা বেগমের করোনা পজিটিভ। এই দ্বিতীয়বার বাগমারায় করোনা শনাক্ত হলো। এর আগে বাগমারা উপজেলার মাড়িয়া ইউনিয়নের যাত্রাগাছী গ্রামের বাসিন্দা ইঞ্জিঃ জাহাঙ্গীর আলম এর প্রথম করোনা শনাক্ত হয়েছে। তিনি এখন সম্পূর্ণ সুস্থথ্য। এই নিয়ে বাগমারা উপজেলায় মোট ৩ জন করোনা রোগী শনাক্ত হলো।
রাজশাহী জেলার বাগমারা উপজেলার গণিপুর ইউনিয়নেরর বাগমারা গ্রামের বাসিন্দা স্বামী মোঃ আক্কাস আলী ও স্ত্রী মোছাঃ সাবিনা বেগম এই দ্বিতীয়বার বাগমারায় করোনা শনাক্ত হলো করোনা রোগী শনাক্ত হয়েছে। তারা স্বামী-স্ত্রী উভয়ে ঢাকায় গার্মেন্টস কারখানায় চাকরী করতো।
কয়েকদিন আগে স্বামী মোঃ আক্কাস আলী ও স্ত্রী মোছাঃ সাবিনা বেগম ঢাকা থেকে গ্রামের বাড়ি বাগমারাতে আসে।তারপর মোঃ আক্কাস আলী ও স্ত্রী মোছাঃ সাবিনা বেগম অসুস্থ হয়ে পড়েন। তাদের দু’জনের রক্তের নমুনা পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে(রামেক) পাঠানো হয়। আজ বৃহস্পতিবার বিকেলে তাদের রক্তে করোনা পজিটিভ শনাক্ত হয়।
বাগমারায় এই দ্বিতীয়বার করোনা রোগী শনাক্ত হলো। করোনা আক্রান্ত রোগীর বাড়ি লকডাউন ঘোষণা করেছেন স্থানীয় প্রশাসন। পাশাপাশি এলাকায় কেউ বাহির হতে নিষেধ করেছেন।

আপনার মতামত লিখুন

Please enter your comment!
Please enter your name here