13.7 C
New York
শনিবার, মে ৮, ২০২১

রাজশাহী-৪ আসনের এমপি এনামুলকে বিতর্কিত করতে মরিয়া কুচক্রী মহল

বিজ্ঞাপন
মোঃ মঞ্জুর রহমান মুন্না, বাগমারা (রাজশাহী) প্রতিনিধি:
রাজশাহী-৪ বাগমারা আসনের সংসদ সদস্য সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিঃ এনামুল হককে বিতর্কিত করতে মরিয়া হয়ে উঠেছে এক কুচক্রী মহল। শুধু তাই নয় তাকে নারীর সাথে জড়িয়ে মিথ্যা কুৎসা রটানোর চেস্টা করছে বলে অভিযোগ পাওয়া গিয়েছে।
কয়েকদিন যাবৎ এক নারীর সাথে এমপি এনামুল হকের ছবি নিয়ে অপ্র-প্রচার চালাচ্ছে কুচক্রী মহল। এমপি এনামুল হকের ধারণা তাকে হেয় প্রতিপন্ন করতেই তার রাজনৈতিক প্রতিপক্ষ এমন পন্থার আশ্রয় নিয়েছেন।
এক সুত্রে জানা গিয়েছে রাজশাহীর আয়েশা আক্তার লিজা নামের এক মেয়ের সাথে শরিয়াহ্ মোতাবেক বিয়ে হয় বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিঃ এনামুল হকের। বিয়ের এক পর্যায়ে লিজার সাথে মনোমালিন্য হওয়ায় সংসদ সদস্য ইঞ্জিঃ এনামুল হক আয়েশা আক্তার লিজাকে আদালতের মাধ্যমে  ডিভোর্স দেন ও তার দেনমোহর পরিশোধ করেন।
কিন্তু বিষয়টি নিয়ে এমপির রাজনৈতিক প্রতিদ্বন্দ্বী ও অসাধু কুচক্রী মহল তার সম্মান নষ্ট করতে ও হেয় প্রতিপন্ন করতে মরিয়া হয়ে উঠেছে।
এ বিষয়ে সংসদ সদস্য জানান, আমি দ্বিতীয় বিয়ে করেছিলাম এটা সত্য।  তবে এটাও সত্য তাকে আমি আদালতের মাধ্যমে ডিভোর্স দিয়েছি ও দেনমোহর পরিশোধ করেছি। আমি কোন প্রকার অন্যায় অনিয়ম করি নাই। তিনি আরো বলেন, এ বিয়ের সম্পর্কটি কুচক্রী মহল ভিন্ন ভাবে নিতে চাচ্ছে।
তিনি বলেন, আমি একজন জনপ্রতিনিধি হিসেবে দীর্ঘদিন ধরে মানুষের সেবা করে আসছি আর আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য অপবাদ ছাড়ানো হচ্ছে।
তবে পরিকল্পিতভাবেই যে রাজশাহী বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিঃ এনামুল হককে যে চক্রান্তের শিকার করা হচ্ছে তার তীব্র নিন্দা প্রকাশ করেছেন রাজশাহীর সুশীল সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গসহ রাজনৈতিকবৃন্দ।
বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x