13.7 C
New York
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২১

রামগঞ্জের যুবদলের সাবেক নেতা মনির এর মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ!!

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ

বিজ্ঞাপন

রামগঞ্জ উপজেলার ৮ নং করপাড়া ইউনিয়ন যুবদলের সাবেক সহ-সভাপতি মরহুম মনির হোসেন এর ৭তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে মরহুমের কবর জিয়ারত শেষে গাজীপুরস্থ মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন

উক্ত মিলাদ ও দোয়া অনুষ্ঠানের পর নেতৃবৃন্দরা এক সংক্ষিপ্ত বক্তব্যে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং মহান আল্লাহ্ রাব্বুল আ’লামীন এর নিকট মরহুমকে জান্নাতুল ফেরদৌস নসিব ও তার পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ করে শোক সহিবার শক্তি দান করার ফরিয়াদ করা হয়। নেতৃবৃন্দরা মরহুমের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়ে খুনিদের দৃষ্টান্তমুলক শাস্তির জোর দাবিও জানান।



বিজ্ঞাপন

এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা যুবদলের সভাপতি জনাব রেজাউল করিম লিটন, সাধারণ সম্পাদক সৈয়দ রশিদুল হাসান লিংকন, সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন বুলু, রামগঞ্জ উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ, যুবদলের সাবেক সাধারণ সম্পাদক কবির হোসেন কানন, যুবদলের সহ-সভাপতি টিপু সুলতান ভূঁইয়া, পৌর যুবদলের সাবেক সাধারন সম্পাদক আব্দুস সাত্তার মজুমদার, উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক খোরশেদ রাব্বানী, পৌর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান ভূঁইয়া, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন-আহবায়ক দুলাল হোসেন, সদস্য সচিব ইমরান হোসেন, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব ফরহাদ হোসেন নিশান, করপাড়া ইউনিয়ন যুবদলের আহবায়ক রাজু পাটোয়ারী, যুগ্ম আহবায়ক মহসিন সহ করপাড়া ইউনিয়ন বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।

উক্ত মিলাদ ও দোয়ার অনুষ্ঠান শেষে জেলা যুবদলের সাবেক গণশিক্ষা বিষয়ক সম্পাদক জুয়েল চৌধুরী এর বাবার কবর জিয়ারত করা হয়।

বিজ্ঞাপন

আরও পড়ুনঃ বীরঙ্গনা হয়ে আসছেন অপু বিশ্বাস

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x