13.7 C
New York
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১

রামগঞ্জে কঠোর লকডাউন বাস্তবায়ে ইউএনও তাপ্তি চাকমা এবং ওসি আনোয়ার হোসেনের অভিযান!!

মোঃ ছায়েদ হোসেন, স্টাফ রিপোর্টারঃ

বিজ্ঞাপন

করোনার প্রকোপরোধে সরকার ঘোষিত ২সাপ্তাহের প্রথমদিনে কঠোর লকডাউন বাস্তবায়নে রামগঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা ও রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন ২৩ জুলাই (শুক্রবার) সকাল থেকে রামগঞ্জ ও সোনাপুর বাজারসহ অভিযান অব্যাহত রেখেছেন।

বিজ্ঞাপন

রামগঞ্জ উপজেলার দায়িত্বরত ট্রাফিক ইন্সেপেক্টর (টিআই) আশরাফ আলম জানান, ভোর ৬টা থেকে রামগঞ্জ পৌর শহর পুলিশবক্স (চৌরাস্তায়)আমরা কঠোর অবস্থান নিয়ে আছি। ভোর থেকে বেলা ১২টা পর্যন্ত বিনা কারণে ঘর থেকে বের হওয়ায় ভিবিন্ন যানবাহন ও পথচারীদের বিরুদ্ধে নিয়মিত আইনে (জরিমানা) করা হয়েছে।
সরেজমিনে দেখা যায়, স্বাস্থ্য বিধি না মেনে মাক্স ছাড়াই কোন কারন বসত সাধারণ মানুষ সিএনজি, মোটরসাইকেল নিয়ে রামগঞ্জ পৌর শহরে প্রবেশ করে ঘোরাফেরা করছে ।

মোবাইল কোর্ট পরিচালনা করেছেন রামগঞ্জ উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট তাপ্তি চাকমা। এসময় সরকারি নির্দেশনা অমান্য করায় সিএনজি অটোরিক্সা, মোটরসাইকেল ও প্রাইভেটকার চালকদের ৬হাজার টাকা জরিমানাসহ ৫টি মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

এসময় রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেনসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
এসময় আরো উপস্থিত ছিলেন, ডিএসবি পুলিশ মোঃ ইব্রাহীম মিয়া, ট্রাফিক পুলিশ মোঃ জাকির হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার সিএ মোঃ আনোয়ারুল কবির, রামগঞ্জ বাজার ব্যবস্থপনা কমিটির সেক্রেটারী মোঃ সেলিম প্রমুখ।

আরো পড়ুনঃ করোনায় ২৪ ঘণ্টায় সারাদেশে আরও ১৬৬ জনের মৃত্যু

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x