লক্ষ্মীপুর জেলা পরিষদ উপ-নির্বাচন চেয়ারম্যান পদে মোঃ শাহজাহানের মনোনয়নপত্র জমা

মোঃ ছায়েদ হোসেন, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামীলীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও রামগঞ্জ উপজেল আওয়ামীলীগের সদ্য বিদায়ী সভাপতি আলহাজ্ব মো. শাহজাহান।
রবিবার দুপুরে জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ হাসানুজ্জামান এর কাছে তার মনোনয়নপত্র জমা দেন।
এ সময় রামগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, রামগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মামুনুর রশিদ, ভাটরা ইউপি চেয়ারম্যান আবুল হোসেন মিঠু, ভোলাকোট ইউপি চেয়ারম্যান বসির আহমেদ মানিক, কাঞ্চনপুর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আজিজুল হক ডালিম, চন্ডিপুর ইউপি চেয়ারম্যান কামাল হোসেন ভূঁঞা, ইছাপুর ইউপি চেয়ারম্যান মোঃ শহিদ উল্যাহ ও রামগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সম্পাদকসহ দলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
মনোনয়নপত্র জমা দিতে এসে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মো. শাহজাহান সংবাদকর্মীদের বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে জেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। আমি ভোটার ও দলের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ করে নির্বাচনে বিজয়ী হওয়ার লক্ষ্যে কাজ করছি। আগামী দিনে লক্ষ্মীপুরের অলক্ষী দূর করা ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাব।
এ ছাড়াও চেয়ারম্যান পদে দলের বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. আবদুল মতলব, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহেরের স্ত্রী নাজমা তাহের।
উল্লেখ্য, লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. শামছুল ইসলাম গত ১৪ জুলাই ইন্তেকাল করেন। এতে শূন্যপদে আগামী ১০ সেপ্টেম্বর চেয়ারম্যান পদে উপ-নির্বাচন হবে। ১৩ আগষ্ট নির্বাচনে প্রার্থী ফরম বিতরণ শুরু হয়েছে, ২১ আগষ্ট ফরম দাখিলের শেষ দিন বলে জেলা প্রশাসক কার্যালয় থেকে জানানো হয়।

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here