13.7 C
New York
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১

শতভাগ উৎসব ভাতা সংসদে উত্থাপনের দাবিতে স্মারকলিপি

অনলাইন ডেস্ক:

বিজ্ঞাপন

শতভাগ উৎসব ভাতা ও এমপিওভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণের দাবি সংসদে উত্থাপনের জন্য স্মারকলিপি প্রদান করেছেন উৎসব ভাতা বাস্তবায়ন কমিটি।

বিজ্ঞাপন

শনিবার (৫ জুন) আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজমের সংসদ ভবনের অফিসে সাক্ষাত শেষে তার হাতে স্মারকলিপি তুলে দেন কমিটির নেতারা।

এসময় তিনি শতভাগ উৎসব ভাতার দাবিটি শিক্ষামন্ত্রী ডা. দীপু মনিকে জানাবেন বলে শিক্ষক নেতাদের আশ্বাস দেন।
পরে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসানে সঙ্গে দেখা করে বিষয়টি সংসদে উত্থাপনের জন্য অনুরোধ জানান শতভাগ উৎসব ভাতা বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দ। তিনিও বিষয়টি নিয়ে শিক্ষক নেতাদের আশ্বস্ত করেন।

বিজ্ঞাপন

এ সময় শতভাগ উৎসব ভাতা বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ও বাংলাদেশ মাদরাসা শিক্ষক-কর্মচারী ফোরামের সভাপতি মুহাম্মদ দেলাওয়ার হোসেন আজিজী, বাংলাদেশ বেসরকারি শিক্ষক-কর্মচারী ফোরামের সভাপতি অধ্যক্ষ মাইনুদ্দীন, মহাসচিব মো. রফিকুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক সমিতির মহাসচিব শেখ মো. জসিম উদ্দিন, তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদের সিনিয়র সহ-সভাপতি মো. মোস্তফা ভূঁইয়া, বাংলাদেশ এমপিওভুক্ত অনলাইন শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক মো. রাকিবুল হাসান রাসেল, শতভাগ উৎসব ভাতা বাস্তবায়ন কমিটির যুগ্ম-আহবায়ক উপাধ্যক্ষ আবদুর রহমান, মামুনুর রশিদ, মতিউর রহমান দুলাল, আব্দুল আহাদ ও বাবেশিকফো নেতা এস. এম ফরিদ উদ্দিন, মোখলেছুর রহমান লিটন প্রমুখ।

আরো পড়ুন: অশ্বিনের হয়ে মাঞ্জরেকারের বিপক্ষে ব্যাট করলেন চ্যাপেল

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x