13.7 C
New York
মঙ্গলবার, জানুয়ারি ১৯, ২০২১

শুধু শেরপুরে নয় পৌরসভার মেয়র মনোনয়ন প্রত্যাশী সাংবাদিক ও আ’লীগ নেতা আধার কেন্দ্রেও আলোচনায়

মোহাম্মদ দুদু মল্লিক, শেরপুর জেলা প্রতিনিধি:

বিজ্ঞাপন

শেরপুরের সাবেক প্রেসক্লাবের সভাপতি ও আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম আধার শুধু শেরপুরে নয় কেন্দ্রেও ব্যাপক আলোচনায় রয়েছেন ঐতিহ্যবাহী শেরপুর পৌরসভায় আওয়ামী লীগের মেয়র মনোনয়নপ্রত্যাশী জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক, জেলা আইনজীবী সমিতি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার।

বিজ্ঞাপন

তিনি ১০ জানুয়ারি রবিবার দুপুরে রাজধানী ঢাকার ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির কার্যালয় থেকে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন এবং জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানুসহ শীর্ষস্থানীয় নেতৃবৃন্দকে নিয়ে তার মনোনয়নপত্র দাখিল করেন।

ওইসময় অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল খালেক, সাবেক সমাজকল্যাণ সম্পাদক তাপস কুমার সাহা, জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান হাবিব, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইফতেখার হোসেন কাফী জুবেরী, জেলা কৃষক লীগের সভাপতি আব্দুল কাদির, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ বায়েযীদ হাছান, জেলা কৃষক লীগের সহ-সভাপতি জয়নাল আবেদীন হাজারী, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম সম্রাট, যুবলীগ নেতা আব্দুল বাতেন, ছাত্রলীগ নেতা আতিকুর রহমানসহ বেশ কয়েকজন।

বিজ্ঞাপন

মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিল ছাড়াও ১১ জানুয়ার রবিবার ও ১২ জানুয়ারি সোমবার জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানুসহ শীর্ষস্থানীয় নেতৃবৃন্দকে নিয়ে এডভোকেট রফিকুল ইসলাম আধার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি, প্রেসিডিয়াম সদস্য, সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, বর্তমান কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক ও আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক, শিক্ষামন্ত্রী ডাঃ দীপুমনি, এডভোকেট জাহাঙ্গীর কবীর নানক ও বাহাউদ্দিন নাছিম, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের আরও কয়েকজন নেতার সাথে সাক্ষাত করেন এবং শেরপুরের উন্নয়নের স্বার্থে তার মনোনয়ন প্রত্যাশা করেন।

বিজ্ঞাপন

এর মধ্য দিয়ে কেন্দ্রেও তিনি বেশ আলোচনায় চলে এসেছেন। এছাড়া রফিকুল ইসলাম আধার দীর্ঘ প্রায় দু’মাস যাবত প্রতিদিনই ভোটারদের বাড়ি বাড়ি ও ঘরে ঘরে গিয়ে দলীয় নেতা-কর্মীসহ সমর্থকদের নিয়ে গণসংযোগ করে আলোচনার শীর্ষে রয়েছেন। ইতোমধ্যে তিনি শহরের ৪১টি মহল্লার মধ্যে প্রায় ৪০টি মহল্লায় ভোটারদের দোড়গোড়ায় পৌঁছে গণসংযোগ শেষ করেছেন। উল্লেখ্য, শেরপুর পৌরসভায় আওয়ামী লীগের দলীয় মেয়র মনোনয়নপ্রত্যাশী হিসেবে অন্যান্যের মধ্যে মনোনয়নপত্র সংগ্রহ করে দাখিল করেছেন বর্তমান মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, আনোয়ারুল হাসান উৎপল, আনিসুর রহমান ও আরিফ রেজা।

আরো পড়ুন: ত্রিশালে শর্ট সার্কিটের আগুনে বাড়ীঘর পুড়ে ছাই: ৪লক্ষাধিক টাকার ক্ষতি

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x