শুনই ইউনিয়ন পরিষদ নির্বাচনে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন মো: রোকন-উজ্জামান রোকন

মো: আসাদুজ্জামান খান সোহাগ। স্টাফ রিপোর্টারঃ

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য সময় নির্ধারণ করায় চেয়ারম্যান পদে প্রতিদ্ব›দ্বী প্রার্থীরা ভোটারদের সাথে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। নেত্রকোনার আটপাড়া উপজেলার শুনই ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচনের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আটপাড়া উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহŸায়ক মো: রোকন-উজ্জামান রোকন। আওয়ামী লীগ পরিবারের সন্তান হিসেবে এলাকায় ব্যাপক পরিচিতি রয়েছে।

গত বিএনপি-জোট সরকারের আমলে বিএনপি সন্ত্রাসী বাহিনীর অপকর্মের প্রতিবাদ করতে গিয়ে হামলা-মামলার শিকার হয়ে বিভিন্ন সময় কারভোগ করেছেন। তিনি ইছাইল-নারাচাতল মাদ্রাসার সভাপতি, ইছাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা শিক্ষা কমিটির এম.পি প্রতিনিধি হিসেবে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন। তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশায় দলীয় নেতা-কর্মী ও সাধারণ ভোটারদের সাথে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। শুনই ইউনিয়নের পূর্বাঞ্চলের মনসুরপুর, উত্তর মনসুরপুর, দরবেশপুর, ফুলবাড়িয়া, ইছাইল, আলীপুর, পিয়াজকান্দি গ্রাম সমূহের একক প্রার্থীর নিজস্ব এলাকা হিসেবে এবং স্বল্প শুনই, মল্লিকপুর শুনই ও পার্শ্ববর্তী গ্রাম সমূহের সাথে আত্মিয়তার বন্ধন থাকায় তিনি একটা শক্ত ভোটের অবস্থানে রয়েছেন। তিনি বর্তমান পরিস্থিতিতে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কর্মহীন পরিবারের মাঝে দলীয় ও নিজস্ব অর্থায়নে সার্বিক সহযোগিতা অব্যাহত রেখেছেন।



শারদীয় দূর্গা পূজা উপলক্ষে নিজ ইউনিয়নের প্রতিটি মন্দিরে কমিটির সদস্য ও পূজারীবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় ও আর্থিক সহযোগিতা করায় সকলেই কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। শুনই ইউনিয়নের আওয়ামী লীগের নৌকা প্রতীকের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী মো: রোকন-উজ্জামান রোকন বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের দলীয় মনোনয়ন প্রত্যাশী। আমি নির্বাচনকে সামনে রেখে প্রতিনিয়ত সাধারণ ভোটারদের সাথে স্বাস্থ্যবিধি মেনে গণসংযোগ চালিয়ে যাচ্ছি। দল আমাকে নৌকা প্রতীকে মনোনীত করলে আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকার বিজয় নিশ্চিত করতে পারব ইনশা আল্লাহ্।

আরো পড়ুন: কেন্দুয়ায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন কবীর

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here