শেখ কামাল ইন্টারন্যাশনাল ফুটবল ক্লাব কাপ ২০১৯ উদ্বোধন | দুর্জয় বাংলা

মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ০৬:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
মুন্সীগঞ্জের টংগিবাড়িতে গুজব ছড়িয়ে লবণের মূল্য বৃদ্ধি ময়মনসিংহ ডিবি’র অভিযানে ০৬ জুয়ারি ও ২ মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার-৮, উদ্ধার ৩০ পিস ইয়াবা ট্যাবলেট বারহাট্টায় ভ্রাম্যমান আদালতে জরিমানা কলমাকান্দায় লবণের মূল্য বৃদ্ধির গুজব বকশীগঞ্জে পেয়াজের দামের সাথে পাল্লা দিয়েছে লবণের দাম বকশীগঞ্জে দশানী নদীতে বালু উত্তোলন বন্ধ করে দিয়েছে প্রশাসন ভিজিডি উপকারভোগী মহিলাদের সঞ্চয় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সোয়া ৫ লাখ টাকা আত্বসাতের অভিযোগ সাতকানিয়া ও কবিরহাট উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ রাঙামাটিতে দু’গ্রুপের সংঘর্ষে গোলাগুলি, নিহত-৩ হেভি মেশিনারী এন্ড ইকুইপমেন্ট ইম্পোটারর্স এসোসিয়েশন-চট্টগ্রামের মতবিনিময় সভা সম্পন্ন




শেখ কামাল ইন্টারন্যাশনাল ফুটবল ক্লাব কাপ ২০১৯ উদ্বোধন

শেখ কামাল ইন্টারন্যাশনাল ফুটবল ক্লাব কাপ ২০১৯ উদ্বোধন

আজ শনিবার শেখ কামাল ইন্টারন্যাশনাল ফুটবল ক্লাব কাপ ২০১৯ উদ্বোধন




জাহাঙ্গীর আলমঃ
আজ শনিবার শেখ কামাল ইন্টারন্যাশনাল ফুটবল ক্লাব কাপ ২০১৯ উদ্বোধন সন্ধ্যা ৬ টায় এম এ আজিজ স্টেডিয়ামে টূর্ণামেন্টের উদ্বোধন করবেন তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ।




বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।
বিকেলে ভেন্যু এম এ আজিজ স্টেডিয়াম পরিদর্শন শেষে এসব তথ্য জানান, টূর্ণামেন্টের আয়োজক চট্টগ্রাম আবাহনীর মহাসচিব ও টূর্ণামেন্ট কমিটির সদস্য সচিব শামসুল হক চৌধুরী এম পি।




এ সময় শামসুল হক চৌধুরী এম পি আরো বলেন, টূর্ণামেন্টের সার্বিক প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আধুনিক ক্রীড়ার প্রবর্তক শেখ কামালের নাম বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে চট্টগ্রাম আবাহনী উদ্যোগ নিয়েছে । এখানে ৮টি দলে পৃথিবীর ২০টি দেশের ফুটবলার আছেন। তাদের মাধ্যমে, মিডিয়ার মাধ্যমে এ টুর্নামেন্ট বিশ্বের কোটি কোটি মানুষ উপভোগ করতে পারবেন।




এ সময় টূর্ণামেন্টের ভেন্যু পার্টনার চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন মাঠ পরিদর্শন শেষে সন্তুষ্টি প্রকাশ করে বলেন, টুর্নামেন্টের মাঠ তৈরি থেকে শুরু করে শতভাগ প্রস্তুতি সম্পন্ন হয়েছে। তৃতীয় বারের এ আয়োজন আগের দুই বারের চেয়েও আরো বেশি সফল হবে। দর্শকদের বিপুল আগ্রহ তা প্রমাণ করে।



পরিদর্শন শেষে টূর্ণামেন্টের আয়োজক চট্টগ্রাম আবাহনীর মহাসচিব ও টূর্ণামেন্ট কমিটির সদস্য সচিব শামসুল হক চৌধুরী এম পি, টূর্ণামেন্টের ভেন্যু পার্টনার চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও টূর্ণামেন্টের মিডিয়ার আহবায়ক আলী আব্বাস সহ খেলোয়াড়দের নিয়ে স্টেডিয়াম প্রাঙ্গণে এক বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়।




পরে সন্ধ্যায় স্টেডিয়ামে ৬টি ক্লাবের কোচ ও অধিনায়করা সাংবাদিকদের মুখোমুখি হন। এ সময় তারা এবারের টুর্নামেন্ট তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে বলে অভিমত দেন। এবারের টুর্নামেন্টে বাংলাদেশের প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস , আয়োজক চট্টগ্রাম আবাহনী, ভারতের মোহনবাগান এসি, চেন্নাই সিটি এফসি, মালয়েশিয়ার টেরেঙ্গানু এফসি, মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাব, লাওসের ইয়াং এলিফ্যান্টস এফসি এবং ভারতের কেরালা দল অংশগ্রহণ করছে। দুটি গ্রুপে ৮ টি দলের মধ্যকার ফাইনাল সহ সর্বমোট ১৫ টি ম্যাচ অনুষ্ঠিত হবে।



আজ শনিবার সন্ধ্যা ৬ টায় উদ্বোধনী অনুষ্ঠান ও ম্যাচ উপভোগের জন্য সকলকে আহবান জানিয়েছেন চট্টগ্রাম আবাহনী মহাসচিব ও টূর্ণামেন্ট কমিটির সদস্য সচিব শামসুল হক চৌধুরী এম পি, চট্টগ্রাম আবাহনীর চেয়ারম্যান ও টূর্ণামেন্টের সহ সভাপতি এম এ লতিফ এম পি, টূর্ণামেন্টের প্রধান সমন্বয়কারী তরফদার রুহুল আমিন, টূর্ণামেন্টের মিডিয়ার আহবায়ক আলী আব্বাস, টূর্ণামেন্টের মিডিয়া উপ কমিটির সদস্য সচিব মহসিন চৌধুরী।

নিউজটি সেয়ার করার জন্য অনুরোধ রইল!


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







আজকের নামাজের সময় সূচী

সেহরির শেষ সময় - ভোর ৪:৫৪
ইফতার শুরু - সন্ধ্যা ১৭:১৬
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৫৯
  • ১১:৪৭
  • ১৫:৩৭
  • ১৭:১৬
  • ১৮:৩২
  • ৬:১৩







১৩ তম আন্তর্জাতিক মহিলা এসএমই বানিজ্য মেলা

©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla