13.7 C
New York
মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১

শেখ হাসিনার কারামুক্তি দিবসে ময়মনসিংহে এতিমদের খাবার দিলেন এডঃ মোয়াজ্জেম হোসেন বাবুল

স্টাফ রিপোর্টার:

বিজ্ঞাপন

করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনেই নানা কর্মসূচীর মধ্য দিয়ে শুক্রবার প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কারামুক্তি দিবস পালিত হয়েছে।

বিজ্ঞাপন

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ ছাড়াও যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের উদ্যোগে বঙ্গবন্ধু কন্যার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে শুক্রবার জুম্মার নামাজের পর বিশেষ দোয়া, মিলাদ মাহফিল এবং এতিম-দুস্থদের মধ্যে খাবার বিতরণ করা হয়।

অন্যবার নানা কর্মসূচীতে দিনটি পালন করা হলেও এবার করোনাভাইরাস মহামারীর কারণে জনসমাগম না ঘটিয়ে শুধু দোয়া, মিলাদ ও এতিম শিশু এবং দুস্থদের মধ্যে খাবার বিতরণ কর্মসূচী পালন করে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ।

বিজ্ঞাপন

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের উদ্যোগে ১১ই জুন গনতন্ত্রের মানসকন্যা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক এড মোয়াজ্জেম হোসেন বাবুল এর নেতৃত্বে শুক্রবার সকাল ৯টায় নগরীর পাটগুদাম বালিকা এতিমখানার এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়। একইসাথে শেখ হাসিনার সুস্বাস্থ্য দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এসময় সংক্ষিপ্ত আলোচনায় আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল বলেন, উচ্চাভিলাষী সেনা কর্মকর্তারা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ আন্দোলনকে প্রতিহত করার জন্যই ওয়ান ইলেভেন ঘটিয়েছে। কিন্তু বাংলার লাখো মানুষের তীব্র আন্দোলনের মুখে বাধ্য হয়ে জননেত্রী শেখ হাসিনাকে মুক্তি দিয়েছিল। আজকের এই দিনে আমরা শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করছি।

বিজ্ঞাপন

তিনি বলেন- আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ২০০৮ সালের এই দিনে দীর্ঘ ১১ মাস কারাভোগের পর মুক্ত হন। এ দিনটি প্রকৃতপক্ষে শুধু শেখ হাসিনার কারামুক্তি দিবস নয়, গণতন্ত্রেরও মুক্তি দিবস। কারন, তিনি সারাজীবন গণতন্ত্রের জন্য ও মানুষের অধিকার আদায়ের জন্য সংগ্রাম করেছেন।

২০০৭ সালে যেদিন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে বন্দী করা হয়েছিল সেদিন শুধু তাঁকে নয় গণতন্ত্রকেও বন্দী করা হয়েছিল। দোয়া ও মিলাদ মাহফিলে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক এম এ কদ্দুস, যুব ও ক্রীড়া সম্পাদক রেজাউল হাসান বাবুসহ জেলা আওয়ামিলীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন: মশক নিধনে মাছ অবমুক্ত করলেন মসিক মেয়র টিটু

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x