13.7 C
New York
মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১

শেরপুরের নালিতাবাড়ীর বারমারীতে অগ্নিকান্ডে দুই দোকান পুড়ে ছাই

মোহাম্মদ দুদু মল্লিক, শেরপুর জেলা প্রতিনিধি:

বিজ্ঞাপন

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী বারমারী বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে একটি ওষুধের ফার্মেসী ও একটি মনোহারী দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

বিজ্ঞাপন

রবিবার (১৩ জুন) ভোররাতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার ভোররাত ৫ টার দিকে বারমারী মধ্যবাজার আব্দুস সাত্তারের মুকুল ফার্মেসীর বন্ধ ঘরে অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে।

মুহূর্তেই একই ঘরের দক্ষিণ পাশের কক্ষে রানা মিয়ার বিসমিল্লাহ স্টোর নামে মনোহারী দোকানেও আগুন ছড়িয়ে পড়ে। পরে ওই বাজারের সিকিউরিটি গার্ডরা খোঁজ পেয়ে অন্যান্যদের খবর জানান। খবর পেয়ে নালিতাবাড়ীর ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে আব্দুস সাত্তারের ওষুধের ফার্মেসীর ড্রয়ারে রাখা নগদ আড়াই লাখ টাকা, ওষুধ ও টিভি ফ্রিজসহ প্রায় ৬ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

বিজ্ঞাপন

এসময় পাশের রানা মিয়ার মনোহারী দোকানের প্রায় ১ লাখ টাকার মালামাল পুড়ে যায়।এ ব্যাপারে নালিতাবাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মীর মোহাম্মদ মারুফ জানান, খবর পেয়ে আমরা ৭ সদস্যের টিম দ্রুত ঘটনাস্থলে পোঁছে প্রায় একঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। এতে প্রায় ৭ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই অগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে বলেও এই কর্মকর্তা জানান।

আরো পড়ুন: মা মেয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে নেত্রকোনা প্রেসক্লাবের সামনে অসহায় পরিবারের মানববন্ধন

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x