শৈলকুপায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে বৃক্ষরোপন ও হুইল চেয়ার বিরতণ

0
65
শৈলকুপায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে বৃক্ষরোপন ও হুইল চেয়ার বিরতণ

শৈলকুপা (ঝিনাইদহ) থেকে : টিপু সুলতান
ঝিনাইদহের শৈলকুপায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি শেষে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে মোমবাতি প্রজ্জলন, কেক কাটা ও বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়েছে। স্থানীয় সাংসদ আব্দুল হাই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।



এছাড়াও উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন, জেলা আ‘লীগের সাংগঠনিক সম্পাদক এম হাকিম আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান ও কৃষকলীগ সভাপতি জাহিদুন্নবী কালু, মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা ইয়াসমিন, সাবেক ভাইস চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি শামীম হোসেন মোল্যা, সাধারন সম্পাদক শামীমার রশীদ শামীম, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা নাসরিন লিপি, ছাত্রলীগ সভাপতি দিনার বিশ^াস,সাধারন সম্পাদক শাওন শিকদার, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল পারভেজ কর্ণেল, সাধারন সম্পাদক রাজীব বাহাদুর, কৃষকলীগের সাধারন সম্পাদক মতিয়ার রহমান, সাবেক ছাত্রলীগ সভাপতি জাহিদুল ইসলাম, যুবলীগ সভাপতি স.ম রানাউজ্জামান বাদশা, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি কাজী মোস্তাফিজুর রহমান নওরোজ, সম্পাদক ওয়াজেদ আলী প্রমুখ উপস্থিত ছিলেন।



অনুষ্ঠানে পৌর আ‘লীগ নেতা তৈয়বুর রহমান খান, উপজেলা ক্রীড়া সম্পাদক শিকদার ওয়াহিদুজ্জামান ইকু সহ দলীয় অঙ্গসংগঠনের সাবেক ও বর্তমান নেতাকর্মী ছাড়াও বিভিন্ন ইউনিয়ন সাবেক ও বর্তমান চেয়ারম্যান, গুনীসুধী, মুক্তিযোদ্ধা, সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত র্ছিলেন। সাড়ম্বর অনুষ্ঠান পালনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম ও শৈলকুপা থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম সার্বিক সহযোগিতা করেন। প্রধানমন্ত্রীর জন্মদিনটিকে বিশেষভাবে জানান দিতে উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে আসা দুঃস্থ প্রতিবন্ধীদের মাঝে সহায়ক সামগ্রী বিতরণ করা হয়েছে।

আরো পড়ুন>> যানবাহনে ঢাকনা বিহীন বালি পরিবহন বন্ধের দাবিতে নেত্রকোনায় মিডিয়া ক্যাম্পেইন ও সচেতনতামূলক র‌্যালি

আপনার মতামত লিখুন

Please enter your comment!
Please enter your name here