13.7 C
New York
বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

শ্রীনগরে বাল্কহেডের ধাক্কায় সেতুর ক্ষতিপুরন চেয়ে মামলা; আটক ২

মোঃ মুজাহিদ খাঁন, শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

বিজ্ঞাপন

শ্রীনগর উপজেলার হাঁসাড়া বাজার সংলগ্ন খালে জেলা পরিষদের নির্মিত সেতুর দুই পিলারের মাঝখানে আটকা পরা বাল্কহেডটি ৪ দিন পর উদ্ধার করা হয়েছে। সেতু ক্ষতিপুরণ চেয়ে বাল্কহেডের চালকসহ ৩ জনের বিরুদ্ধে শ্রীনগর থানায় মামলা দায়ের হয়েছে। গত শুক্রবার পুলিশ অভিযুক্ত বাল্কহেড চালক রবিউল ইসলাম (২৮) ও শ্রমিক মো. তানভিরকে (১৯) আটক করেছে।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বালুভর্তি বাল্কহেডটি গত চার দিনে আগে সেতুর পিলারে আটকা পরে। এ সময় বাল্কহেডের ধাক্কায় সেতুর ব্যাপক ক্ষতিসাধন করা হয়। 

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, জেলা পরিষদের সার্বেয়ার মো. ইসমাঈল হোসেন সেতুর ২০ লাখ টাকা ক্ষতিপুরণ চেয়ে বাল্কহেড কতৃপক্ষের বিরুদ্ধে এই মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষ জানান, খবর পেয়ে গত বুধবার ঘটনাস্থল পরিদর্শন করে সংশ্লিষ্ট কর্মকর্তাদের এ বিষয়ে অবহিত করা হয়। পর দিন বৃহস্পতিবার জেলা পরিষদের সংশ্লিষ্ট কর্মকর্তারা ঘটনাস্থলে আসেন। বালু সরিয়ে বাল্কহেডটি উদ্ধারের পরে ক্ষতিপুরনের মামলা দায়ের করেন তারা।

এ ব্যাপারে শ্রীনগর থানার ওসি (তদন্ত) মো. কামরুজ্জামান জানান, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। বাল্কহেডসহ ২ জনকে আটক করা হয়েছে।

বিজ্ঞাপন

আরও পড়ুন: বরিশালে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত:চলছে সদস্য সংগ্রহ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x