13.7 C
New York
সোমবার, জানুয়ারি ২৫, ২০২১

শ্রীনগরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভ্রাম্যমাণ অভিযানে ৬ জনকে জেল জরিমানা

বিজ্ঞাপন

শ্রীনগরে মুন্সিগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভ্রাম্যমাণ অভিযানে ২ মাদক কারবারি ও ৪ মাদকসেবীকে কারাদন্ড ও আর্থিক জরিমানা করা হয়েছে। মঙ্গলবার দিনব্যাপী উপজেলার বিভিন্ন স্থানে এই ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসাম্মৎ রহিমা আক্তার।
এ সময় উপজেলার বেলতলী উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে মাদক কারবারি তোফাজ্জল হোসেন (৫০) কে ৫০ গ্রাম গাঁজা বহনের অপরাধে ৫ মাস কারদন্ড ও ৫০০ টাকা জরিমানা করা হয়। একই গ্রামের মিঠু (৫২) নামে এক ব্যক্তি বাড়ি থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গাঁজা রাখার অপরাধে মিঠুকে ১ বছরের জেল ও ৫ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়।

বিজ্ঞাপন



অপদিকে উপজেলার জগন্নাথ পট্রি থেকে ছাত্র রাজিব হোসেন (১৯), কামারগাঁও এলাকার রনি (১৯), সিংপাড়ার গ্রাম থেকে শেখ আব্দুল্লাহ (১৮) ও ইমন শেখ (১৮) কে মাদকসেবন করার অপরাধে প্রত্যেককে ১৫ দিনের কারাদন্ড ও ২শ’ করে টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমাণ আদালতের বিচারক শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রহিমা আক্তার। এসময় উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সাকিব হোসেন, পরিদর্শক অফিসার জয়নাল আবেদীনসহ অন্যান্য সদস্যগণ।

বিজ্ঞাপন

আরো পড়ুন>>> ঠাকুরগাঁওয়ে ডিবির হাতে ১৪০ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক !

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x