শ্রীনগরে সম্পত্তি দখলের পায়তারা করার অভিযোগ

মো: মুজাহিদ খাঁন, শ্রীনগর (মুন্সিগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে সম্পত্তি দখলে পায়তারা করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবার শ্রীনগর থানায় একটি সাধারণ ডায়রী করেন। ডায়রী নং-৫৫০। উপজেলার উত্তর বালাশুর গ্রামে এই ঘটনা ঘটে।
রাঢ়ীখাল মৌজায় ১৭১-১৭৬ নং খতিয়ান ভুক্ত আরএস ৮৪৫ নং দাগের ১৬ শতাংশ নাল জমি লিজসূত্রে গত ৫০ বছর যাবত মাইনউদ্দিন বেপারীর পরিবার ভোগদখল করে আসছে। একই গ্রামের প্রতিপক্ষ সাহেব আলী খাঁ (৪৫), সালাম হাওলাদার (৪৭), আলাল হাওলাদার (৪০), মজিবর হাওলাদার (৩৫) আজাহার মোল্লা (৫৫) ওই সম্পত্তি দখলের চেষ্টা চালাচ্ছেন। এরই ধারাবাহিকতায় গত ৩ ফেব্রæয়ারি সকালে সাহেব আলী খাঁ তার লোকজন নিয়ে সম্পত্তি দখল করতে গেলে মাইনউদ্দিন বেপারীর ছেলেরা তাতে বাধা প্রদান করেন। এরপর থেকে প্রতিপক্ষরা বিভিন্নভাবে প্রাণনাশের হুমকি দিচ্ছেন বলে জিডি সূত্রে জানা যায়।
মাইনউদ্দি বেপারীর ছেলে মো. করিম বেপারী ও সুমন বেপারী বলেন, ভিপি কেস নং ৯১/৭৪ এর তফসিল বর্নিত সম্পত্তি আমার পিতার নামে (১৪০৩ বঙ্গাব্দ) ৬৫ শতাংশ জমি লিজ প্রদান করা হয়। অত্র সম্পত্তির ১৬ শতাংশ বর্তমানেও ভোগ দখলে আছি। লিজ নবায়নের আবেদনও করা হয়েছে। এর পরেও রহস্যজনক কারণে সাহেব আলী তার লোকজন নিয়ে ১৬ শতাংশ জমি ও আমাদের দোকান ঘর দখল করে নেয়ার পায়তাঁরা করছেন। উপায় না পেয়ে এ বিষয়ে বৃহস্পতিবার শ্রীনগর থানায় সাধারণ ডায়রী করতে বাধ্য হয়েছি।
সাহেব আলী খাঁ’র কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, কারও সম্পত্তি অন্যায়ভাবে দখলের চেষ্টা তিনি করেননি। তাছাড়া তার বিরুদ্ধে আনিত সব অভিযোগ ভিক্তিহীন।
শ্রীনগর থানার ডিউটি অফিসার এসআই মীর শহিদুল ইসলাম জানান, এ বিষয়ে একটি সাধারণ ডায়রী হয়েছে। এ বিষয়ে উপজেলা প্রশাসন অবগত আছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

আরো পড়ুন>>> লন্ডনি খালের ওপর সেতু সংযোগ সড়ক না করেই সেতু নির্মাণ

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here