13.7 C
New York
বুধবার, অক্টোবর ২৭, ২০২১

শ্রীনগরে স্ত্রীকে গলা টিপে হত্যা;স্বামী গ্রেফতার

মোঃ মুজাহিদ খাঁন, শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

বিজ্ঞাপন

শ্রীনগরে রাবেয়া বেগম (২০) নামে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা টিপে হত্যা করে নজরুল ইসলাম (২৪) নামে এক পাষান্ড স্বামী। এ ঘটনায় নজরুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। রবিবার দিবাগত গভীর রাতে উপজেলার পাটাভোগ ইউনিয়নের জুশুরগাঁও গ্রামের ভাড়া বাড়িতে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। এঘটনায় ভূক্তভোগীর বাবা বাদি হয়ে শ্রীনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

বিজ্ঞাপন

স্থানীয় সূত্রে জানা গেছে, ফরিদপুরের সালথা উপজেলার লক্ষনদিয়া গ্রামের সাইদ শেখের মেয়ে রাবেয়ার সাথে নগরকান্দা উপজেলার মানিকদি গ্রামের আব্দুল হালিম খলিফার ছেলে নজরুল ইসলামের ৬ মাস আগে বিয়ে হয়। ওই দম্পতি ৩ মাস ধরে শ্রীনগর উপজেলার জুশুরগাঁও এলাকার জাহাঙ্গীর আলমের বাড়িতে থাকতো। 

বাড়ির মালিক জাহাঙ্গীর আলম জানান, রাত ৩ টার দিকে পার্শ্ববর্তী অপর ভাড়াটিয়া আমাকে ফোন করে এ বিষয়ে জানায়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। পুলিশ জানায়, লাশের নাক-মুখে রক্তের চিহ্ন দেখা যায়। প্রাথমিক জিগ্যাসাবাদে নজরুল ইসলাম স্বীকার করে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে গলা টিপে হত্যা করে।

বিজ্ঞাপন

ভূক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, নজরুল ইসলাম এর আগেও একটি বিয়ে করেছিল। সেই সংসার ভেঙে গেলে রাবেয়া বেগমকে বিয়ে করে। আগের স্ত্রীর সাথে গোপনে সম্পর্ক রাখার কারণে রাবেয়ার সাথে নজরুলের কথা কাটাকাটি হত। এছাড়াও নজরুল যৌতুকের দাবিতে মাঝে মধ্যেই রাবেয়াকে মারধর করত।

এ ব্যাপারে শ্রীনগর থানার ওসি (তদন্ত) মো. কামরুজ্জামান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। রাবেয়া বেগমের বাবা বাদি হয়ে একটি হত্যা দায়ের করেছেন। পাষান্ড স্বামী নজরুল ইসলামকে আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন

আরো পড়ুন: মাথাবিহীন লাশের ব্যক্তিটি কে ? তদন্তে মাঠে নামলেন এসপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x