শ্রীপুরে কাওরাইদ ইউনিয়নে প্যানেল লাইটগুলো অচল

রাকিবুল হাসান আহাদ, বিশেষ প্রতিনিধিঃ

শ্রীপুরে কাওরাইদ ইউনিয়নে প্যানেল লাইটগুলো অচল

গাজীপুরের শ্রীপুর উপজেলায় কাওরাইদ ইউনিয়ন পরিষদ থেকে বরাদ্ধকৃত প্যানেল লাইটগুলো বিভিন্ন জায়গায় অচল অবস্থায় পরে আছে। ২২ নভেম্বর রোজ রবিবার দৈনিক দুর্জয় বাংলার বিশেষ প্রতিবেধনে সরেজমিনে ঘুরে দেখা যায়,কাওরাইদ ইউনিয়নের আওতাধীন বিভিন্ন গ্রামের রাস্তার মোড়ে,মসজিদ, মাদ্রাসা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সামনে এবং গুরুত্বপূর্ণ স্থানগুলো আলোকিত ও জনগনের চলাচলের সুবিধার জন্য প্যানেল লাইটগুলো স্থাপন করা হয়।

এলাকাবাসীর দাবি, অত্যান্ত দুঃখের সাথে বলতে হচ্ছে প্যানেল লাইটগুলো স্থাপনের সাথে সাথে প্রায় অনেক গুলো লাইট নষ্ট হয়ে পড়ে আছে। এগুলোর মধ্যে কাওরাইদ ইউনিয়নের যোগীরসিট বাংলাবাজার, বিধাই, নয়াপাড়া, কাশেমপুর বাজার, হয়দেপুর সীমান্ত বাজার, কাওরাইদ ইউনিয়ন পরিষদের সামনে, ফকিরপাড়া, বেলদিয়া পশ্চিমপাড়া, জ্বীনের খালের পার সহ বিভিন্ন স্থানে প্যানেল লাইটগুলো অচল অবস্থায় পড়ে আছে। স্থানীয়দের কাছ থেকে আরও ল জানা যায়, ইউনিয়ন পরিষদ থেকে বরাদ্ধকৃত লাইটগুলো এলাকায় স্থাপন করার সাথে সাথেই নষ্ট হয়ে যায়। ইউনিয়ন পরিষদ থেকে নামে মাত্র আমাদেরকে এই লাইটগুলো দেওয়া হয়েছে!



আমাদের মাঝে নষ্ট লাইটগুলো স্থাপনের কোন প্রয়োজন ছিলো না।
এবিষয়ে কাওরাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আজিজ প্রতিবেদককে জানান প্যানেল লাইট নষ্ট হওয়ার কারণ তারা টিআই অফিসে জানিয়েছে এবং কাওরাইদ ইউনিয়ন পরিষদের সকল সদস্য বৃন্তকে নির্দেশ দেওয়া হয়েছে যার যার এলাকায় এই লাইটগুলো নষ্ট আছে পরিষদে তালিকা দেওয়ার জন্য। শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ তাসলিমা মোস্তারী জানান, এই বিষয়ে আমার জানা নেই কিন্তু খোঁজ নিয়ে লাইটগুলোর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানায়।

আরো পড়ুন: আটপাড়ায় বিএনপি’র দুই গ্রুপে সংঘর্ষ পুলিশের লাঠিচার্জে পন্ড

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here