13.7 C
New York
বৃহস্পতিবার, আগস্ট ৫, ২০২১

শ্রীপুরে ছাত্রলীগের সভাপতি উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

বিজ্ঞাপন

শ্রীপুরে কাওরাইদ ইউনিয়ন শাখা ছাত্রলীগের কয়েকজন নেতার বিরুদ্ধে মিথ্যা মামলার পরিপ্রেক্ষিতে কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের নেতৃত্বে একটি বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার সকাল ১০ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত শ্রীপুর উপজেলা জৈনা বাজার ঢাকা ময়মনসিংহ মহা সড়কের পাশে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানব বন্ধনে ছাত্রলীগের নেতা কর্মীদের পাশাপাশি স্কুল, কলেজের শিক্ষার্থীরাও অংশগ্রহণ করেন।

বিজ্ঞাপন

আওয়ামীপন্থী নেতৃবৃন্দ সংগঠন মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী উক্ত মানববন্ধনের সাথে একাত্মতা প্রকাশ করেন।

এসময় বক্তব্য রাখেন, কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া হাসান রিয়াদ, সহ সভাপতি লিয়ন মন্ডল, যুগ্ন সাধারণ সম্পাদক সজিব মন্ডল, যুগ্ন সাধারণ সম্পাদক শাকিল আহমেদ, যুবলীগ নেতা সোহেল আহমেদ, ফয়সাল সহ অনেকেই।

বিজ্ঞাপন

এসময় বক্তারা বলেন, ‘বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগকে ধ্বংস করার ষড়যন্ত্র চলছে। তাই পরিকল্পিত ভাবেই ছাত্রলীগ নেতাদের নাম জড়িয়ে মিথ্যা ও কাল্পনিক মামলা সাজানো হয়েছে।

তারা বলেন, ছাত্রলীগ সভাপতি সৌরভ মন্ডল সহ ছাত্রলীগ নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা নাটক সাজিয়ে শ্রীপুর মডেল থানায় শারফুল ইসলাম বাদী হয়ে মামলা করেছেন। এক সময় যারা বিএনপি জামাতের হয়ে নির্বাচন করেছে, তারা আজকে আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে আসামি বানানো হয়েছে।

গাজীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর সরকার বলেন, বিএনপি জামায়াতের মিথ্যা মামলায় কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সৌরভ মন্ডল সহ নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা ও হামলা করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে এ মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে সিনিয়র নেতৃবৃন্দের সাথে আলোচনা করে,আমরা পরবর্তীতে কঠোর কর্মসূচী ঘোষণা করবো।

কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া হাসান রিয়াদ বলেন,ছাত্রলীগকে মিথ্যা মামলায় জড়িয়ে গৌরব ও ঐতিহ্যের সংগঠকে কলুষিত করার চেষ্টা করছে। আমরা এর তীব্র নিন্দা জানাই ।

উল্লখ্য যে ১৭ মে সোমবার শ্রীপুর উপজেলার ৫নং কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সৌরভ মন্ডলের উপর হামলার ঘটনা ঘটেছে, এসময় বৈরাগ বাড়ী বাপ্তা মোড়ে সৌরভ মন্ডলের বড় ভাই একই ইউনিয়নের ৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ইকবাল মন্ডলের অফিস ভাংচুর করা হয়েছে। ইট,বালুর ব্যবসার রক্ষিত ১ লক্ষ ৫০ হাজার টাকা টেবিলের ডয়ারে তালা ভেঙ্গে নিয়ে যায়। ইকবাল মন্ডলের একটি মোটরসাইকেল ভাংচুর করে রাস্তায় ফেলে দেওয়া হয়েছে বলে জানা যায়।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x