13.7 C
New York
Saturday, July 31, 2021

শ্রীপুরে জোরপূর্বক জমি দখল করে বাউন্ডারি নির্মাণের অভিযোগ

বিজ্ঞাপন

গাজীপুরের শ্রীপুরে জোর করে জমি দখল করে বাউন্ডারি নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার ০৫/০৩/২০২১ ইং সকাল ১০ ঘটিকায় সময়। অভিযোগ কারি উপজেলার গাজীপুর ইউনিয়নের নগরহাওলা গ্রামের মৃত কাজিম উদ্দিন এর ছিলে মোঃ শারফুল ইসলাম (৩০)।

বিজ্ঞাপন

তিনি বলেন, শ্রীপুর অধীন ৪নং ধনুয়া মৌজার ২৭৩নং খতিয়ানে ১৯৪ দাগে আমার রেজিঃকৃত জমির পরিমাণ ১.৭৫ শতাংশ। তাছাড়াও আমার পিতার অংশের প্রাপ্ত উক্ত মৌজার ২৮৬নং খতিয়ানে ২০৯ দাগে ২০৫ দাগ এবং ২৭৩, ১৭১৮ নং খতিয়ানে ১৯৪ ও ২০০ দাগে, ৪৮৬ নং খতিয়ানে ২০৯ দাগে ৭০২, ২৩৩ নং খতিয়ানে ১৯২ নং দাগে প্রতিটি দাগে আমার অংশের জমি রহিয়াছে।

তিনি আরও বলেন, অভিযুক্ত ব্যক্তি সহোদর বড় ভাই মোঃ মালেক (৫০)। আমি যখন নাবালক ছিলাম,আমার বয়স ১১ বছর থাকাবস্থায় আমার পিতা মৃত্যু বরণ করেন। আমরা চার ভাই ও তিন বোন। তার মধ্যে দুই ভাই মারা যায়। আমার পিতা বহু সহায় সম্পত্তি রেখে মৃত্যু বরণ করেন।

বিজ্ঞাপন

উক্ত বিবাদী আমার সহোদর বড় ভাই মালেকের কাছে আমার অংশের জমি বুঝাইয়া দেওয়ার জন্য বলিলে, কোন কর্ণপাত না করে আমাকে বিভিন্ন ধরনের হুমকি ধামকি প্রধান করে এবং অন্যায় ভাবে আমার সম্পত্তি আত্মসাৎ করে রাখে।

আমার অংশের জমিতে হঠাৎ করে জোরপূর্বক বাউন্ডারি কাজ শুরু করেন। আমি বাউন্ডারি করতে বাঁধা নিষেধ করিলে আমাকে প্রাণনাশের হুমকি প্রধান করেন বড় ভাই মালেক।

বিজ্ঞাপন

এহেন অবস্থায় যেকোনো সময় খুন খারাবি সহ যে কোন প্রকার অঘটন ঘটতে পারে বলে বিষয়টি সংক্রান্তে আইনগত ব্যবস্হা গ্রহণের জন্য বাদী হয়ে শ্রীপুর থানায় এসে একটা অভিযোগ দায়ের করি।

এবিষয়ে মালেককে একাধিকবার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে ফোন নাম্বারটি রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এব্যাপারে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ খন্দকার ইমাম হোসাইন বলেন অভিযোগ পেয়েছি বিষয়টি সরেজমিনে গিয়ে তদন্ত করে টঙ্গীবাড়ির দিঘীরপাড় কেন্দ্রীয় জামে মসজিদের দানবাক্স ভেঙ্গে দুর্ধর্ষ চুরিপ্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুনঃ

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x