13.7 C
New York
রবিবার, সেপ্টেম্বর ২৬, ২০২১

শ্রীপুরে দ্রুতগামী ট্রাকের ধাক্কায় চালক সহ আহত ২

রাকিবুল হাসান আহাদ, বিশেষ প্রতিনিধিঃ

বিজ্ঞাপন

গাজীপুরের শ্রীপুরে জৈনা বাজার নোয়াখালী হোটেলের অপর পাশে ঢাকা- ময়মনসিংহ মহাসড়কের পাশে দুইটি ট্রাকের মাঝে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

১৪ই এপ্রিল ২০২১খ্রি. রোজ মঙ্গলবার সকাল ১০ টায় সময় ঢাকা মেট্রো চ ১৬-০৫৬৪ ভুট্টা ভর্তি ট্রাক ময়মনসিংহ যাওয়ার পথে পিছন দিক থেকে আসা ৫০০ বস্তা সিমেন্ট বোঝায় আরও একটি ট্রাক গাড়ি নাম্বার ঢাকা মেট্রো উ ১১-০৯৪৭ ভুট্টা বুঝাই গাড়িটিকে ধাক্কা মারে। ফলে সিমেন্টের গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে গাড়িতে থাকা ড্রাইভার সহ দুইজন গুরুতর আহত হয়।

আহতরা হলেন সিমেন্ট বুঝাই গাড়ির ড্রাইভার গাজীপুর জেলা কালিগঞ্জ উপজেলার জামালপুর গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে মো হারুন মিয়া(৪৫), একই উপজেলার দেওপাড়া গ্রামের মৃত খোয়াজ উদ্দিনের ছেলে হেল্পার মোঃ আবুল মিয়া(৫৫)।

বিজ্ঞাপন

ঘটনাস্থলে থাকা প্রত্যক্ষদর্শীরা জানায়,আজ সকাল ১০টার দিকে জৈনা বাজার মিনিস্টার শোরুমের সামনে জ্যাম থাকায়, ভুট্টা বোঝায় একটি ট্রাক এসে থামালে, কিছুক্ষণ পরেই খুব দ্রুত গতিতে ৫০০ বস্তা সিমেন্ট বোঝায় একটি লাল রঙ্গের ১০ চাকার ট্রাক এসে ভুট্টা বুঝাই গাড়িটিকে ধাক্কা মারে, সিমেন্ট বোঝায় ট্রাকটির সমনের অংশ দুমড়ে মুচড়ে যায়। সাথে সাথে দৌড়ে গিয়ে দেখি ড্রাইভার ও হেল্পার গাড়িতে চাপা পড়ে আছে।

তাৎক্ষণিক ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশকে খবর দিলে, পরবর্তীতে তারা এসে গাড়িতে থাকা ড্রাইভার ও হেলপারকে উদ্ধার করে। ড্রাইভারের পা কেটে যায় এবং মাথায় আঘাত পায় এবং হেল্পার কোমরে ও মাথায় আঘাত পায়। পরে তাদের এম্বুলেন্স করে হাসপাতালে পাঠানো হয়।

বিজ্ঞাপন

এ ব্যাপারে মাওনা হাইওয়ে পুলিশের ডিউটিতে থাকা গাজীপুর থেকে আসা সার্জেন্ট শিবলু মিয়া গণমাধ্যম কর্মীদের জানান, মহাসড়কে ড্রাইভাদের অসচেতনতা ও বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণে প্রতিনিয়ত ঘটে চলেছে সড়ক দুর্ঘটনা।

এসকল সমস্যা নিরসনে হাইওয়ে পুলিশ সর্বদাই তৎপর রয়েছে। তিনি আরও বলেন গাড়িতে থাকা আহত ব্যক্তিদের চিকিৎসার জন্য ইতিমধ্যে হাসপাতালে পাঠানো হয়েছে।আমরা খবর নিয়েছি রোগী বেঁচে আছে। সিমেন্ট বোঝায় ট্রাকটি কালিগঞ্জ সেভেন রিংস কোম্পানির।

গাড়ি দুটি বর্তমানে হাইওয়ে পুলিশের হেফাজতে আছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুনঃ কেন্দুয়ায় মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা আটক

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x