13.7 C
New York
মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১

শ্রীপুরে ফেসবুকে অশালীন বক্তব্য ও ছবি পোষ্ট করায় থানায় অভিযোগ

বিশেষ প্রতিনিধি:

বিজ্ঞাপন

গাজীপুরের শ্রীপুরে দুর্জয় বাংলা অনলাইন পোর্টালের বিশেষ প্রতিনিধি ও সাপ্তাহিক আল-মিনার পত্রিকার গাজীপুর জেলা ভ্রামমাণ প্রতিনিধি রাকিবুল হাসান আহাদের নামে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রচার চালানোর বিষয়ে শ্রীপুর মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। রবিবার দুপুরে শ্রীপুর মডেল থানায় সাংবাদিক রাকিবুল হাসান আহাদ অভিযোগটি দায়ের করেন।

বিজ্ঞাপন

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে Shohag Rana নামের আইডি থেকে ০৫/০৬/২০২১ ইং বিকাল ৪ ঘটিকার সময়, অভিযোগকারীর ছবি ব্যবহার করে অশালীন মন্তব্য লিখে পোষ্ট করে এবং বিভিন্ন ম্যাসেন্জারে অপপ্রচার চালানোর অভিযোগে শ্রীপুর মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়।

ওই অভিযোগে রাকিবুল হাসান আহাদ উল্লেখ করেন, Shohag Rana নামের একটি আইডি থেকে মানহানীকর মিথ্যা ও বনোয়াট তথ্য দিয়ে মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে। প্রকৃতপক্ষে মিথ্যা অপপ্রচারকারী Shohag Rana এর বিরুদ্ধে ব্যবস্থা না নিলে সমাজে অস্থিরতা সৃষ্টি হবে। তাই এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে ব্যবস্থা নেওয়ার জন্য থানায় অভিযোগ দায়ের করে অনুরোধ করা হয়েছে।

বিজ্ঞাপন

এ বিষয়ে শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইমাম হোসাইন খন্দকার বলেন, অভিযোগ হাতে পেয়েছি, এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরো পড়ুন: শ্রীনগরে বন্দুক ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x